• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জে পৃথক ২টি সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত, সড়ক অবরোধ চাঁপাইনবাবগঞ্জে ডিএনসির অভিযানে ৪ কেজি গাঁজাসহ ১ ব্যক্তি গ্রেপ্তার অতিরিক্ত ভালোবাসা ঠিক নয় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নাচোলে আওয়ামীলীগের বর্ধিতসভা অনুষ্ঠিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত। সাংবাদিক কল্যাণ তহবিলের ত্রি-বার্ষিকী কমিটি গঠন সভাপতি আসাদুল্লাহ, সম্পাদক শাকিল সাংবাদিক কল্যাণ তহবিলের কমিটি গঠন, সভাপতি আসাদুল্লাহ, সম্পাদক শাকিল ৭দশক পর নাচোলে ইলামিত্র সংগ্রহশালার উদ্বোধণ দিনাজপুরে বাবার লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষায় অংশ নিলেন ছেলে নাচোলে ডাসকোর দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত

সংরক্ষিত মহিলা সাংসদ হিসেবে জেসীকে আবারও দেখতে চায় এলাকাবাসি।

Reporter Name / ২৩৫ Time View
Update : বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪

 

জারিফ হোসেন, স্টাফ রিপোর্টার:


চাঁপাইনবাবগঞ্জ জেলার সংরক্ষিত মহিলা সাংসদ সদস্য হিসেবে ফেরদৌসি ইসলাম জেসী এমপিকে আবারও দেখতে চান এলাকাবাসি।

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা জেলার প্রয়াত জননেতা আ আ ম মেসবাহুল হক বাচ্চু ডাক্তারের সুযোগ্য কণ্যা ফেরদৌসী ইসলাম জেসীকে মহিলা সাংসদ হিসেবে দ্বায়িত্ব দেন তখন তিনি ছিলেন নিত্বান্ত একজন গৃহীনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংরক্ষিত মহিলা আসন-৩৮ নির্বাচিত হন ফেরদৌসী ইসলাম জেসী।হঠাৎ অর্পিত কাজ বুঝে উঠতে কেটে যায় কয়েক মাস,আবার করোনার জন্য পূর্নাঙ্গ সময় তিনি পান নাই কাজ করার,সেই সময়টা নষ্ট না হলে হয়তোবা আরও চাঁপাইনবাবগঞ্জকে এগিয়ে নিতে পারতেন।

জেসী বলেন আপনারা জানেন, একজন মহিলা সাংসদ এর ক্ষমতা ও তার বরাদ্দ কৃত কাজের পরিমান কতটুকু। অনেক কম তারপর ও আবার পুরো জেলাজুড়ে,আমি আল্লাহ রহমতে নিষ্ঠা ও সততার সঙ্গে
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর কন্য বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দেয়া সকল অনুদান থেকে শুরু করে সকল কিছুই সুষ্ঠু বন্টনের চেষ্টা করে গেছি।বাবার ছেড়ে যাওয়া অসমাপ্ত কাজগুলো করার চেষ্টা করেছি।এরই মধ্যেই করোনা নামক মহামারীর ভয়াল থাবা পড়ে গোটা দেশে। আমি নিজেও করোনায় একাধিক বার আক্রান্ত হয়।

তারপরও করোনার ভয়ে চাঁপাইনবাবগঞ্জের বাংলাদেশ আওয়ামী লীগের অনেক নেতায় বাইরে আসতেননা অথচ আমি সেই সময় সাধারণ জনগণের সেবা প্রদান করে চলেছি প্রতিনিয়ত।

আমি করোনার মধ্যে জনগণের পাশে ছিলাম,হাসপাতালে করোনা আক্রান্তদের সুষ্ঠু চিকিৎসার জন্য সর্বোচ্চ চেষ্টা করেছি। এইভাবে নির্ধারিত পাঁচ বছরের মধ্যে ২ বছর করোনায় নষ্ট হলেও মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দেওয়া দ্বায়িত্ব পালনের সর্বাত্মক চেষ্টা করেছি।আমার মেয়াদকালে জেলার (নাচোল গোমস্তাপুর ভোলাহাট)-২ ও চাঁপাইনবাবগঞ্জ সদর-৩ আসনে নির্বাচিত সংসদ সদস্য ছিল না,এইসব এলাকায় রাস্তা তৈরি,রাস্তা সংস্কার,স্কুল, মাদ্রাসার বিল্ডিং নির্মান সহ অনেক উন্নয়ন মূলক কাজ করেছি যা একজন মহিলা সাংসদ হিসেবে সর্বোচ্চ করেছি। পদ্মার ভাঙ্গন রোধে থেকে সহস্রাধিক দুস্ত,অসহায়, অসুস্থ ব্যক্তিদের মধ্যে প্রধানমন্ত্রী তহবিলের অর্থ সুষ্ঠু বন্টন করা যা জেলায় সরকারের ভাবমূর্তি বৃদ্ধিতে ভূমিকা রেখেছে।

শুধু তাই না উঠান বৈঠক, মা সমাবেশে সরকারের উন্নয়ন মূলক কাজের প্রচার প্রচরণায় কোনো ত্রুটি রাখিনি। এমনকি ইউনিয়ন পরিষদ, পৌরসভা,২৩ ও ২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে দলীয় ব্যানারে পার্থিদের নৌকা প্রতীকের জয়ের জন্য প্রাণপণ চেষ্টা করেছি এবং আল্লাহর রহমতে জয় ছিনিয়ে এনেছি।

তৃণমূল পর্যায়ের মানুষের সাথে কথা বলে জানা যায় এলাকা বাসির দাবী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা পুনরায় যদি ফেরদৌসি ইসলাম জেসী কে চাঁপাইনবাবগঞ্জের সংরক্ষিত মহিলা আসনে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত করেন চাঁপাইনবাবগঞ্জের উন্নয়নের কোন ঘাটতি থাকবেনা বলে মনে করে জেলাবাসী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!