আজ বুধবার, ১৫ Jul ২০২০, ০৫:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
Smiley face

হাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সময় অত্র এলাকাতে অনিয়ম ঠেকাতে স্বারকলিপি প্রদান

হাবিপ্রবিতে ভর্তি পরীক্ষার সময় খাবারের হোটেলগুলোতে তদারকি ও অটো ভাড়া শিথিল রাখারা দাবিতে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, দিনাজপুর জেলার সহকারী পরিচালককে স্মারকলিপি প্রদান।

ভর্তি পরীক্ষার সময় বাঁশেরহাটের সকল দোকানের খাবারের মান পূর্বের ন্যায় অক্ষুন্ন থাকা, অস্বাস্থ্যকর ও বাসী খাবার সরবরাহ বন্ধ করা, খাবারের মূল্য বৃদ্ধি না করা, বিশ্ববিদ্যালয়ের আশেপাশে প্রতিটি দোকানে মূল্য তালিকা প্রদর্শন করা, অস্থায়ী খাবারের দোকানগুলোর প্রতি বিশেষভাবে নজর রাখা, পরীক্ষা চলাকালিন সময়ে সরেজমিনে তদারকি ও অভিযান পরিচালনা করা এবং অভিযোগ সেল গঠন করে তাৎক্ষনিক বিচার নিশ্চিত করার ব্যাপারে দাবি জানানো হয়।

বিগত বছরগুলোতে ভর্তি পরীক্ষা চলাকালীন সময়ে অটোচালকরা স্টেশন ও সুইহারী/ টার্মিনাল/ কলেজ মোড় থেকে বিশ্ববিদ্যালয় পর্যন্ত ২০ ও ১০ টাকা ভাড়া যথাক্রমে বৃদ্ধি করে ৪০ ও ২০ নিয়ে আসতো তাই এ ব্যাপারে পূর্বের ন্যায় ভাড়া অক্ষুণ্য রেখে ২০ও ১০ টাকা নেওয়ার জন্য অটোচালকদের প্রতি বিশেষ ভাবে নজর রাখার ব্যাপারে জোর দাবি জানানো হয়।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, দিনাজপুর জেলা শাখার সহকারী পরিচালক Momtaj Runi ম্যাম DC Dinajpur স্যারের সাথে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন বলে আশ্বস্ত করেন।

Print Friendly, PDF & Email
error: Content is protected !!