আজ মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৫:৫৩ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে আনসার হোসেনের রুহের মাগফিরাত কামনায় মিলাদ মাহফিল

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :
চাঁপাইনবাবগঞ্জ জেলার উন্নয়ন সংস্থা প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির সাধারণ পরিষদের প্রতিষ্ঠাতা সদস্য, শাহ নেয়ামতুল্লাহ কলেজ মসজিদের দুস্থ কল্যাণ সমিতিরি সদস্য ও জেলা ঠিকাদার সমিতির সদস্য বেলেপুকুর মহল্লার মরহুম আলহাজ্ব আনসার হোসেনের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
২৯ নভেম্বর শুক্রবার বাদ আসর জেলা শহরের বেলেপুকুরে অবস্থিত প্রয়াসের নকীব হোসেন মিলনায়তনে এ মিলাদ মাহফিলের আয়োজন করেন, মরহুমের বড় ছেলে ওয়ার্টসিলা বাংলাদেশ লিমিটেডের সিনিয়র সুপারিনটেনডেন্ট মো. রাজিব হোসেন ও মেজ সন্তান প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নির্বাহী পরিচালক, রেডিও মহানন্দা ৯৮.৮ এফএম এর প্রধান নির্বাহী কর্মকর্তা এবং দৈনিক গৌড় বাংলা সম্পাদক হাসিব হোসেন।

মিলাদ মাহফিলে প্রধান আলোচক হিসেবে আলোচনা করেন, নিউমার্কেট জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল বাসির আল হাদী। আলোচানায় আরো অংশ নেন, নিয়ামতনগর জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল লতিফ ও বেলেপুকুর মসজিদের ইমাম মাওলানা আব্দুল কুদ্দুস।

মিলাদ মাহফিলে বেলেপুকুর ওয়াক্তিয়া মসজিদের সভাপতি আলহাজ আব্দুল মান্নান, জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সভাপতি এফকেএম লুৎফর রহমান ফিরোজ, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের সাবেক প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. আনন্দ কুমার অধিকারী, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ শামসুল হক, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. শরিফুল আলম, জেলা যুবলীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী সামিউল হক লিটন, চাঁপাইনবাবগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুল আলম, মরহুমের বড় ছেলে মো. রাজিব হোসেন ও মেজ ছেলে মো. হাসিব হোসেন, মরহুমের পরিবারের সদস্য, বেলেপুকুর মহল্লাবাসী, আলেম ওলামা, রাজনৈতিক ও সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিবর্গসহ জেলা ও উপজেলা পর্যায়ের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ, প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির কর্মকর্তা-কর্মচারী, রেডিও মহানন্দার কর্মকর্তা ও স্বেচ্ছাসেবকবৃন্দ ও দৈনিক গৌড়বাংলা পরিবারসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করেন। পরে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

উল্লেখ্য, গত বুধবার সকাল ৭টা ৪০ মিনিটে রাজশাহী সিডিএম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আনসার হোসেন ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৮১ বছর। তিনি স্ত্রী, ২ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজার নামাজ গত বুধবার বিকেলে জেলা শহরের বেলেপুকুর গোরস্থান সংলগ্ন জামে মসজিদের সামনে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে বেলেপুকুর গোরস্থানে তার দাফন সম্পন্ন হয়।- কপোত নবী।

error: Content is protected !!