আজ মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৫:২০ পূর্বাহ্ন

চাঁপাইনবাবগঞ্জে ১০ কোটি টাকার হেরোইনসহ ১ যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে এ যাবৎকালের সব চেয়ে বড় চালান ১০ কেজি হেরোইনসহ আলীম নামে এক যুবককে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃত যুবক অটো চালক ভোলাহাট উপজেলার তাঁতী পাড়ার মৃত সামজুদ্দিনের ছেলে মো. আব্দুল আলীম (২১)।

সোমবার সন্ধ্যা ৭টার দিকে র‌্যাব জানায়, র‌্যাব জানতে পারে চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া কাউন্সিল বাজার এলাকায় মাদক বিক্রির জন্য এক যুবক অবস্থান করছে। খবর পাবার পর র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার এর নেতৃত্বে ২ ডিসেম্বর সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অভিযান পরিচালনা করে ১০ কেজি হেরোইনসহ হাতেনাতে আলীমকে গ্রেপ্তার করে। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য ১০ কোটি টাকা।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। জেলায় র‌্যাবের মাদক ও অবৈধ আগ্নেয়াস্ত্র বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার।

error: Content is protected !!