কালিয়াকৈরে জাতীয় বেগম রোকেয়া দিবস পালিত

প্রকাশিত: ১১:২৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৯, ২০১৯

পুনম শাহরীয়ার ঋতু,ক্রাইম রিপোর্টারঃ
গাজীপুরের কালিয়াকৈরে সোমবার দুপুরে “শেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা” নারী পুরুষ সমতা, রুখতে পারে সহিংসতা” শ্লোগানকে সামনে রেখে আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে র‌্যালিটি উপজেলা পরিষদ চত্তর থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক প্রদক্ষিন করে পুনরায় উপজেলা চত্তরে গিয়ে শেষ হয়।

পরে উপজেলা পরিষদের হল রুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কমকর্তা কাজী হাফিজুল আমিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন কালিয়াকৈর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি মো. কামাল উদ্দন সিকদার, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুরাদ কবির, ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ, মহিলা ভাইচ চেয়ারম্যান অধ্যাপিকা জায়েদা নাছরিন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফারহানা ইসলাম, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম,অজিদ বাবু সাংবাদিকর, উপজেলা বিভিন্ন দপ্তরের কমকর্তা।

পরে উপজেলা থেকে নির্বাচিত সফল জননী নারী মুকুল রানী পাল,সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় মোসাঃ হাসনা আক্তার,অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকরায় মোসাঃ মহেলা আক্তার,শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকরায় তাসমিন সায়রা লাভলী জয়িতাদের সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়

Smiley face