আজ বুধবার, ১৫ Jul ২০২০, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
«» করোনা চলাকালীন সময়ে করোনা প্রতিরোধকারী সফল মহা যোদ্ধার নাম ড. হাসান মাহমুদ এমপি মহোদয় «» কর্ণফুলী জুট মিলে পাঁচ শতাধিক শ্রমিক কে খাদ্যসামগ্রী দিলেন তথ্যমন্ত্রী «» নতুন অভিযাত্রায় তথ্য মন্ত্রণালয়, নেপথ্যে ড. হাছান মাহমুদ «» সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র সাথে বৌদ্ধ নেতৃবৃন্দের সাক্ষাৎ «» মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতির ঘোষণা স্থগিত «» কৃষিক্ষেত্রে সাফল্যের জন্য পুরষ্কৃত হলেন গোমস্তাপুরের সফল মধু চাষী মনিরুল «» চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মরদানায় বোমাবাজি, এলাকায় আতঙ্ক «» রাজশাহী জেলা ভোক্তা অধিদপ্তরের অ‌ভিযানে অস্বাস্থ‌্যকর প‌রি‌বে‌শে খাদ‌্য পণ‌্য উৎপাদন ও বিক্রয় করায় কয়েকটি প্রতিষ্ঠানকে ভোক্তা জরিমানা
Smiley face

চাঁপাইনবাবগঞ্জে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ্য সংঘ দিবস ও বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপনের বর্ষপুর্তি উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরনী

বিশ্ব টেলিযোগাযোগ ও তথ্য সংঘ দিবস ও বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপনের বর্ষপুর্তি উপলক্ষে আলোচনা সভা এবং সেবা বিপনন কার্যক্রমের উদ্বোধন ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জে।
আজ শনিবার সকালে নবাবগঞ্জ ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। সভাপতিত্ব করেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও। জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, নবাবগঞ্জ সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মনোয়ারা বেগম, নবাবগঞ্জ সরকারী কলেজে ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর শংকর কুমার কুন্ডু, জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা আনন্দ কুমার অধিকারী। দিবসের প্রতিপাদ্য তুলে ধরে ধারণাপত্র পাঠ করেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন, জেলা প্রশাসনের এনডিসি মোসা. খাদিজা বেগম।
এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা প্রশাসনের আইসিটি বিভাগের বিভিন্ন স্তরের কর্মকর্তা, শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণীর ডিজিটাল সুবিধাভোগী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
বক্তারা বঙ্গবন্ধু স্যাটেলাইটের বিভিন্ন সুবিধা ও অর্জনের বিষয় তুলে ধরেন এবং বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে আধুনিক মানের তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আরও তথ্য প্রবাহ বৃদ্ধি করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার আহবান জানান।
শেষে গত ৯ মে এ বিষয়ে রচনা প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি জেলা প্রশাসক।

Print Friendly, PDF & Email
error: Content is protected !!