আজ বুধবার, ১৫ Jul ২০২০, ০১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম :
«» স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে কেশবপুরে ভোটগ্রহণ, বিপুল ভোটে বিজয়ী শাহীন চাকলাদার «» করোনা চলাকালীন সময়ে করোনা প্রতিরোধকারী সফল মহা যোদ্ধার নাম ড. হাসান মাহমুদ এমপি মহোদয় «» কর্ণফুলী জুট মিলে পাঁচ শতাধিক শ্রমিক কে খাদ্যসামগ্রী দিলেন তথ্যমন্ত্রী «» নতুন অভিযাত্রায় তথ্য মন্ত্রণালয়, নেপথ্যে ড. হাছান মাহমুদ «» সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র সাথে বৌদ্ধ নেতৃবৃন্দের সাক্ষাৎ «» মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতির ঘোষণা স্থগিত «» কৃষিক্ষেত্রে সাফল্যের জন্য পুরষ্কৃত হলেন গোমস্তাপুরের সফল মধু চাষী মনিরুল «» চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মরদানায় বোমাবাজি, এলাকায় আতঙ্ক
Smiley face

কাজাখস্তানে উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে নিহত ৭

কাজাখস্তানে প্রায় ১০০ যাত্রী নিয়ে একটি উড়োজাহাজ বিধ্বস্ত হয়েছে। স্থানীয় সময় আজ শুক্রবার সকালে দেশটির আলমাটি বিমানবন্দর থেকে যাত্রা শুরু করার কিছুক্ষণ পরেই এটি বিধ্বস্ত হয়। দ্রুত ঘটনাস্থলে পৌঁছেছেন উদ্ধারকর্মীরা। বিবিসি অনলাইনে এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, দুর্ঘটনায় এখন পর্যন্ত ৭ জন নিহত হয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে। আহতদের উদ্ধার করা হয়েছে।

কাজাখস্তানের বৃহত্তম শহর আলমাটি থেকে ওই উড়োজাহাজটি রাজধানী নূরসুলতানের দিকে যাচ্ছিল। আলমাটি বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, যাত্রা শুরুর সময় এতে ৯৫ জন যাত্রী ও ৫ জন ক্রু ছিলেন। স্থানীয় সময় সকাল ৭টা ২২ মিনিটে উড়োজাহাজটি একটি দেয়ালের সঙ্গে ধাক্কা খেয়ে দুইতলা বাড়ির ওপর বিধ্বস্ত হয়।

দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে বিশেষ তদন্ত কমিশন তৈরির ঘোষণা দিয়েছে দেশটির কর্তৃপক্ষ।

ঘটনাস্থলের কিছু ভিডিওচিত্র অনলাইনে ছড়িয়ে পড়েছে। এমন একটি ভিডিওতে উদ্ধারকর্মীদের কাজ করতে দেখা যায়। এক নারী দ্রুত অ্যাম্বুলেন্সের জন্য চিৎকার করছেন এমন দৃশ্যও দেখা গেছে।

Print Friendly, PDF & Email
error: Content is protected !!