আজ শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০, ০৬:০৪ অপরাহ্ন

গভীর রাতে রাস্তায় ঘুরে ঘুরে শীতার্তদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন সাকিব

দীর্ঘদিন ধরেই ইয়ামাহা মোটরবাইকের অ্যাম্বাসেডর হিসেবে তাদের বিভিন্ন বিজ্ঞাপন ও প্রোগ্রামে অংশগ্রহণ করছেন সাকিব। এবার ইয়ামাহার উদ্যোগে গভীর রাতে নিজ শহর মাগুরার ভাসমান শীতার্ত মানুষদের পাশে দাড়িয়েছেন সাকিব।

সাকিবের কম্বল বিতরনের ছবি পোস্ট করে ইয়ামাহা রাইডার্স ক্লাব তাদের ফেইসবুকে লিখে, ‘ইয়ামাহার ব্যান্ড এম্বাসেডর সাকিব আল হাসান গতকাল সন্ধ্যার পর তার নিজ এলাকা মাগুরায় সুবিধাবঞ্চিত মানুষদের কম্বল বিতরণ করেন। এমন উদ্যোগকে শুভকামনা জানিয়ে চলুন সকলে মিলে নিজেদের জায়গা থেকে বাড়িয়ে দেই সাহায্যের হাত।’

img-add

এর আগে ১০ জানুয়ারি কনকনে শীত বা বৃষ্টি থেকে রক্ষায় সুবিধাবঞ্চিত মানুষদের তাবু ও কম্বল বিতরণের মাধ্যমে তাদের পাশে দাঁড়ালো Yamaha Riders Club – Bangladesh (YRC.BD) ফেইসবুক গ্রুপের বাইকাররা। সাথে অংশ নিয়েছিলেন এসিআই মটরস এর এক্সিকিউটিভ ডিরেক্টর সুব্রত রঞ্জন দাস, ইয়ামাহা বাংলাদেশের ব্র্যান্ড এম্বাসেডর সাকিব আল হাসান এবং টিম ইয়ামাহা।

উল্লেখ্য, গত বছর ২৯ অক্টোবর ফিক্সিং না করলেও প্রস্তাব পেয়ে সেই তথ্য গোপন করায় ক্রিকেট থেকে একবছরের নিষেধাজ্ঞা পেয়েছেন সাকিব। সবকিছু ঠিক থাকলে এ বছর ২৯ অক্টোবর আবার ক্রিকেটে ফিরতে পারবেন তিনি।

error: Content is protected !!