আজ শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০, ০৬:০২ অপরাহ্ন

শিবগঞ্জে পারদিলালপুর দাখিল মাদ্রাসায় ২০২০ইং সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন

শিবগঞ্জ উপজেলার পারদিলাল পুর দাখিল মাদ্রাসা এর ২০২০ সালের দাখিল পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে । রবিবার (২৬ জানুয়ারি ) দুপুর ১২টায় অত্র মাদ্রাসার মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

পারদিলালপুর দাখিল মাদ্রাসার প্রধান শিক্ষিক মোঃ হাবিবুর রহমান সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোঃ আনারুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে ।এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ সোনামসজিদ স্থলবন্দর শাখার সম্মানিত সাধারণ সম্পাদক মোঃ আব্দুল করিম তিনি তার নিজ অর্থায়নে দাখিল পরীক্ষার্থীদের মাঝে কলম ও স্কেল প্রদান করেন। তিনি পরীক্ষার্থীদের উদ্দেশ্যে বিষয়ভিত্তিক দিক নির্দেশনামূলক মূল্যবান বক্তব্য রাখেন।
আরো উপস্থিত ছিলেন আনসার-ভিডিপির কমান্ডার অবসরপ্রাপ্ত মোঃ আব্দুর রাজ্জাক

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহকারী শিক্ষক মোঃ তোজিবুর রহমান, সহকারী শিক্ষিকা মোসাঃ সায়েমা বেগম,সহকারী শিক্ষিকা মোসা মাসতুরা বেগম

img-add

বিদায় অনুষ্ঠানে বক্তারা বলেন, ‘আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যৎ।’ উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে পিতা-মাতার পাশাপাশি সমাজ ও দেশের কল্যাণে নিয়োজিত হয়ে ক্ষুধা ও দারিদ্রতামুক্ত সুখী, সমৃদ্ধশালী বাংলাদেশ গঠনে ভূমিকা রাখতে হবে। সুশিক্ষা অর্জনের মাধ্যমে দেশকে বহির্বিশ্বে তুলে ধরতে হবে।

error: Content is protected !!