আজ সোমবার, ৩০ মার্চ ২০২০, ০২:৫৮ পূর্বাহ্ন

চিরিরবন্দরে প্রেমিক জুটির বিষপান; প্রেমিকের মৃত্যু, প্রেমিকা চিকিৎসাধীন

 

ভরত রায় প্রত্যয়,
চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের চিরিরবন্দরে প্রেমিক-প্রেমিকা একই সাথে বিষপান করে আত্মহত্যার চেষ্টা করার পর মৃত্যু হয়েছে প্রেমিক মাসুদের।

img-add

থানা সূত্রে জানাযায়, বিষপান করে আত্মহত্যার করা প্রেমিক ৭নং আউলিয়াপুকুর ইউনিয়নের মত্তমন্ডল গ্রামের মন্ডলপাড়ার মোঃ মোস্তাফিজুর রহমানের পুত্র মাসুদ রানা (২০) এবং আত্মহত্যার চেষ্টা করা প্রেমিকা ৫নং আব্দুলপুর ইউনিয়নের মহিশমারি গ্রামের ডাক্তারপাড়ার মোঃ আফজাল হোসেনের ২য় কণ্যা মোছাঃ ইতি (১৮)।

বুধবার (২৫ মার্চ) আনুমানিক সন্ধ্যা ৭ ঘটিকার সময় উপজেলার ৫নং ইউনিয়নের সুকদেবপুর নাগবাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানাযায়, অনেক কয়েক বছর থেকে তারা একে অপরের ভালোবাসায় আবদ্ধ ছিলো। পরবর্তীতে এক পর্যায়ে বুধবার সকালে প্রেমিক মাসুদ রানা ঢাকা থেকে আসলে কথামতো প্রেমিকা ইতি তার নিজ বাড়ি হতে প্রেমিকের বাড়িতে রওনা দেয় এবং তার সাথে দেখা করে। এরপর আবারও প্রেমিকের কথা মতো প্রেমিকা ইতি তার নিজ ফোন থেকে প্রেমিকের বাবাকে বিয়ে দেওয়ার জন্য ফোন করেন তারা। প্রেমিকের বাবা ক্ষিপ্ত হয়ে তাদেরকে বাড়িতে ঢুকতে দিবেনা সহ বিভিন্ন রাগ দেখায়। রাগারাগির এক পর্যায়ে প্রেমিক যুগল দুজনই আত্মহত্যা করবেন বলে প্রেমিকের বাবাকে হুমকি প্রদাণ করেন।পরে তারা বাড়ি থেকে বের হয়ে এসে সুকদেবপুর নাগবাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে এসে বিষপান করেন এবং রাস্তার পাশেই অজ্ঞান অবস্থায় পরে থাকেন।

রাস্তার পাশে অজ্ঞান অবস্থায় পরে থাকলে পথচারীদের মধ্যে চিরিরবন্দর আইডিয়াল নেটওয়ার্ক এর মালিক মোঃ আরিফুল ইসলাম আরিফের চোখে আসে প্রেমিক জুটির অজ্ঞান চিত্র। সে স্থানীয় লোকজনদের ডাকা-ডাকি করলে অনেকেই আসেন সেখানে। এরপর পথচারী আরিফুল ইসলাম ৯৯৯ নম্বরে ফোন করে চিরিরবন্দর থানার সাথে যোগাযোগ করেন।

স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় তাদেরকে দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে পাঠানো হয়। অবশেষে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২ ঘটিকায় প্রেমিক মাসুদ রানা মৃত্যু বরণ করেন এবং সেখানেই তাদের চিকিৎসা চলছে প্রেমিকা ইতি’র।

error: Content is protected !!