আজ বৃহস্পতিবার, ০৪ Jun ২০২০, ০৫:৩০ অপরাহ্ন
Smiley face

ইউএনও’র হস্তক্ষেপে মুক্ত অবরুদ্ধ পরিবারটি

জারিফ হোসেন স্টাফ রিপোর্টার

চাঁপাইনবাবগঞ্জঃঅবশেষে মুক্ত হলো অবরুদ্ধ পরিবারটি। দীর্ঘ ৭ মাস অবরুদ্ধ অবস্থায় থাকার পর সোমবার (১১ মে) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন মুক্ত করলেন পরিবারটিকে।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের পিয়ারাপুর গ্রামের সুকী বেগমের পরিবারকে অবরুদ্ধ করে তার আপন ভাই নুরুল ইসলাম। কারও কাছে গিয়ে প্রতিকার পায়নি সুকী বেগম। এইমর্মে ১১ মার্চ জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দেশ সংবাদ’ এ সংবাদ প্রকাশের পর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন পরিবারটিকে মুক্ত করতে বিভিন্নভাবে চেষ্টা করেন। অবশেষে তিনি সশরীরে উপস্থিত থেকে উভয় পক্ষের কথা শুনে পরিবারটিকে মুক্ত করেন।
এবিষয়ে ভুক্তভোগী সুকী বেগম বলেন, ইউএনও খুব ভাল মানুষ। তিনি এসে আমার বাড়ির বের হবার রাস্তা খুলে দিলেন। যাবার সময় আমাকে প্যাকেট খাবারও দিয়ে গেলেন।
সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হোসেন বলেন, উভয়পক্ষের কথা শুনে উভয়ের চলাচলে যাতে কোন বিঘ্ন না ঘটে সে ব্যবস্থা করেছি। এবিষয়ে আশেপাশের লোকজনের সাথেও কথা বলেছি। তাদের বন্টননামা করতে বলা হয়েছে। যদি তারা বন্টননামা করতে ব্যর্থ হয় তবে উপজেলা প্রশাসনের পক্ষ হতে ব্যবস্থা গ্রহণ করা হবে। এ নিয়ে যাতে আইন-শৃঙ্খলার কোন অবনতি না ঘটে সে বিষয়ে বলা হয়েছে। অবরুদ্ধ পরিবারটিকে মুক্ত করে কিছু খাবার দেয়া হয়েছে। পরিবারটির প্রতি আমাদের সুদৃষ্টি রয়েছে। যেকোন মুহুর্তে তাদের পাশে উপজেলা প্রশাসন আছে এবং থাকবে।

Print Friendly, PDF & Email
error: Content is protected !!