আজ বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ০৫:৪১ পূর্বাহ্ন
Smiley face

৩০ রমজান পর্যন্ত ৫০০ প্যাকেট খাবার বিতরণ করবেন যুবলীগ নেতা কামরুল হাসান লিংকন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : করোনা পরিস্থিতিতে সারাদেশে বিপাকে পড়েছে নিম্ন আয়ের অসহায় মানুষ। কর্মহীন হয়ে পড়া মানুষগুলো খাবার ও ত্রাণ পেতে ছুটছে বিভিন্ন স্থানে। এরই মধ্যে সরকারসহ বিভিন্ন ব্যক্তি প্রতিষ্ঠান ত্রাণ সহায়তা দিয়ে যাচ্ছেন।

তেমনি চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার কৃতি সন্তান ও রাজধানী ঢাকার ধানমন্ডির ব্যবসায়ী কামরুল হাসান লিংকন। নিজের ব্যবসার পাশাপাশি যুবলীগের রাজনীতির সঙ্গেও জড়িত আছেন লিংকন। প্রথম রোজা থেকেই অসহায় এবং দুস্থ মানুষদের জন্য খাবারের ব্যবস্থা করেছেন তিনি।

বৃহস্পতিবার ২০ রমজান পর্যন্ত অন্তত ৬ হাজার মানুষের মধ্যে খাবার বিতরণ করেছেন তিনি। ২১ রোজা শুক্রবার থেকে ৫০০ প্যাকেট করে ৩০ রোজা পর্যন্ত খাবার বিতরণ করবেন তিনি।

কামরুল হাসান লিংকন তার বন্ধুদের সহযোগিতায় প্রথম রমজান থেকেই ধানমন্ডি-ঝিগাতলা এলাকায় খাবারের খোঁজে থাকা দুস্থ মানুষদের মধ্যে খাবার বিতরণ করছেন। শুরুটা ১০০ প্যাকেট দিয়ে করলেও এখন প্রতিদিন ৩০০, ৪০০, ৫০০ প্যাকেট খাবার সরবরাহের উদ্যোগ নিয়েছেন তিনি। আর তার এই উদ্যোগের সঙ্গে সম্পৃক্ত হয়েছেন আরও বন্ধু-বান্ধব, আত্মীয়স্বজন এবং সাধারণ মানুষ।

লিংকন আরো জানান, প্রথম রমজান থেকে পথচারীদের উদ্দেশ্যে ইফতারির আয়োজন শুরু করি ছোট পরিসরে। আমার এই উদ্যোগ সমাজের বিভিন্ন শ্রেণির মানুষের মনে নাড়া দিয়েছে। অনেকেই এই অসহায় মানুষগুলোর পাশে দাঁড়িয়েছে। আমার বন্ধু ও বড় এবং ছোট ভাইয়েরা দেশ ও বিদেশ থেকে অর্থ দিয়ে আমাকে সহযোগিতা করছে। আমি কৃতজ্ঞ এই মানুষগুলোর কাছে।-কপোত নবী।

Print Friendly, PDF & Email
error: Content is protected !!