আজ সোমবার, ০১ Jun ২০২০, ১১:৫৯ পূর্বাহ্ন
Smiley face

করোনা ভাইরাসের বিরুদ্ধে যুদ্ধ জয়ের অঙ্গীকার পৃথিবীর প্রত্যেকটি মানুষের

আর এজন্য করোনা মোকাবেলায় শুরু থেকেই দেশে কাজ করে যাচ্ছে KeepSmile Foundation। ইতিমধ্যে দেশের বেশ কয়েকটি জায়গায় পাঁচ হাজারের অধিক পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে সংগঠনটি। রমজান মাসে আরো পাঁচ হাজার ভাসমান ও দুস্থ মানুষের বন্ধু হয়ে পাশে দাঁড়াতেও কাজ করছে এই সংগঠনটি।

ইতিমধ্যে KeepSmile Foundation এর সেবা পেয়েছে সাত হাজার পরিবারঃ
করোনা ভাইরাসের বিস্তার রোধে দেশে চলছে লকডাউন। এতে করে হতদরিদ্র, অস্বচ্ছল, দিনমজুর ও নিম্ন আয়ের মানুষের দৈনিক খাওয়া যোগাড় করতে বেশ হিমশিম খেতে হচ্ছে। এখন পর্যন্ত সাত হাজারের অধিক অসহায় মানুষেরা এই সেবা পেয়েছেন।

যা বললেন প্রতিষ্টানটির প্রতিষ্টাতাঃ
করোনা মোকাবেলায় এসব আয়োজনের বিষয়ে জানতে চাইলে ‘KeepSmile Foundation’ প্রতিষ্টাতা জুনাঈদ আহমেদ অমি বলেন, “এ দুর্যোগটি কারো একার নয়, দুর্যোগটি পুরো বিশ্বের সবার। করোনা মোকাবেলার অংশ হিসেবে অসহায় মানুষের পাশে দাঁড়াতে ‘রুখবো করোনা’ কর্মসূচির অংশ হিসাবে এসব কার্যক্রম পরিচালিত করছি। প্রথম পর্যায়ে দেশের এক হাজারের অধিক পরিবারের খাদ্যের যোগান ও নগদ অর্থ প্রদান করতে পেরেছি আমরা। মহামারীর এই মুহুর্তে লকডাউনে ঘরে বসে থাকায় মানুষেরা অনেক বেশি অসহায় হয়ে পড়ছে, সে কারণে রমজান মাসে আরো পাঁচ হাজার মানুষের বন্ধু হতে কাজ করছি আমরা। সকলের সহযোগিতা থাকলে আরো বেশি মানুষের কাছে Keepsmile Foundation এর সেবা পৌঁছে দিতে পারবো।

Print Friendly, PDF & Email
error: Content is protected !!