আজ বৃহস্পতিবার, ২৮ মে ২০২০, ০৩:৫৮ পূর্বাহ্ন
Smiley face

রাজাপুর পরিষদ থেকে ত্রাণ কেড়ে নেওয়া সেই মোতাহারের পাশে ইলিশা সেচ্ছাসেবী সংগঠন

মোহাম্মদ অনিক আহ্মেদ
,ভোলা প্রতিনিধি

ভোলার রাজাপুরের ত্রাণ কেরে নেওয়া সেই মোতাহারের পাশে খাদ্য সামগ্রী ও ঈদের বাজার নিয়ে দাঁড়িয়েছে ইলিশা সমাজ কল্যাণ সেচ্ছাসেবী সংগঠন।
শুক্রবার সকালে সেই অসহায় মোতাহার কে খোজে বের করে সংগঠনের একঝাক তরুণরা ১০ কেজি চাল, ২কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি গুড়া চাল, ২ কেজি চিনি, ১ কেজি তৈল, ১ কেজি পেয়াজ, ১ কেজি লবণ, ১ কেজি বুট, ১শ গ্রাম বাদাম, সেমাই ১ প্যাকেট তুলে দিয়েছেন তার হাতে।

এই সময় কান্না জড়িত কন্ঠে মোতাহার বলেন, জন্মের পর থেকে আওয়ামীলীগ করে আসছি কিন্তু গত ১৯ তারিখ কার্ড দিয়ে পরে আবার এন্টি করবে বলে কার্ড নিয়ে গেছে।
এর পর আমি ত্রানের বস্তা হাতে নিলে একজন গ্রাম পুলিশসহ কয়েকজন মিলে জোর করে আমার হাত থেকে বস্তাটি নিয়ে যায়।
মোতাহার বলেন, জেলা নেতৃবৃন্দরা চলে আসার পরই তারা আমার সাথে এই কাজ করেছেন, আমি ত্রাণ ছাড়াই বাসায় চলে এসেছি, তবে আপনাদের ধন্যবাদ আমার জন্য এতকিছু করার জন্য।

তবে অসহায় মোতাহার তার কাছ থেকে রাজাপুর পরিষদের ত্রাণ কেরে নেওয়ার বিষয়টি ভোলার গণমানুষের নেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি মহোদয় ও জেলা নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করছেন।
উল্লেখ : গত ১৯শে মে ২০২০ তারিখে ভোলার গণমানুষের নেতা তোফায়েল আহমেদ এমপি মহোদয়ের পক্ষে রাজাপুর পরিষদে ত্রাণ বিতরণ উদ্বোধন করে জেলা নেতৃবৃন্দ চলে যাওয়ার পর মোতাহারের কাছ থেকে স্থানীয় কিছু প্রভাবশালী মহল জোর করে বস্তা কেরে নিয়ে যাওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় সৃষ্টি হয়।

Print Friendly, PDF & Email
error: Content is protected !!