আজ বুধবার, ২৭ মে ২০২০, ১০:৩৩ অপরাহ্ন
Smiley face

নাগরপুরে মাননীয় প্রধানমন্ত্রীর কর্তৃক প্রদানকৃত ৩১ লক্ষ ১০ হাজার টাকা ৬ শত ২২ মসজিদে বিতরণ

মোঃকবির হোসেন (টাংগাইল) নাগরপুর প্রতিনিধিঃ টাংগাইলের নাগরপুরে ৬২২ মসজিদে সারা দেশের ন্যায় নাগরপুরে মসজিদে মসজিদে কর্মরত ইমাম ও মুয়াজ্জিনের আর্থিক অসচ্ছলতা দূরীকরনে মাননীয় প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান ৩১ লক্ষ ১০ হাজার টাকা প্রদান করা হয়েছে।আজ শুক্রবার (২২মে) সকালে উপজেলা হল রুমে সাংসদ আহসানুল ইসলাম টিটু ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ অার্থিক অনুদান প্রদান অনুষ্ঠানের উদ্ভোধন করেন।
ভিডিও কনফারেন্সে সাংসদ টিটু বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা পরিস্থিতিতে দেশের সকল কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। এর মধ্যে সামাজিক দূরত্ব বজায় রাখা ও মসজিদে নির্দিষ্ট সংখ্যক নামাজি নামাজ আদায় করায় আসন্ন ঈদ উপলক্ষে মসজিদের ইমাম ও মুয়াজ্জিন যেন অার্থিকভাবে অসচ্ছল না থাকেন তা নিশ্চিত করতেই তিনি এমন সিদ্ধান্ত গ্রহণ করেছেন। তিনি ধর্মীয় অনুভূতির প্রতি শ্রদ্ধাশীল।ধর্মবর্ণ নির্বিশেষে সকল মানুষের প্রতি তার নিষ্কলুষ ভালবাসা রয়েছে, আর তারই ধারাবাহিকতায় আজ সারা দেশের ন্যায় নাগরপুরে ৬২২ টি মসজিদে এই অার্থিক অনুদান প্রদান করা হচ্ছে। এ সময় তিনি তাঁর পিতা ও প্রধানমন্ত্রীর জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।
নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ সুজায়েত হোসেনসহ নাগরপুরস্থ বিভিন্ন মসজিদের ইমামগণ ।

Print Friendly, PDF & Email
error: Content is protected !!