আজ শনিবার, ৩০ মে ২০২০, ০৬:৪৮ অপরাহ্ন
Smiley face

করোনাযুদ্ধে দুই বীর পুলিশযোদ্ধার মৃত্যুতে আইজিপি’র শোক

চলমান করোনাযুদ্ধে দেশের জন্য শহিদ হলেন বাংলাদেশ পুলিশের আরও দুই গর্বিত সদস্য। করোনাযুদ্ধে জীবন উৎসর্গকারী এ সম্মুখযোদ্ধারা হলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের নায়েক আল মামুনুর রশীদ ও চট্টগ্রাম জেলা পুলিশের কনস্টবল মোঃ মোখলেছুর রহমান।

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) তাঁদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

এক শোকবাণীতে আইজিপি বলেন, করোনা প্রতিরোধে দায়িত্ব পালন করতে গিয়ে প্রাণ বিসর্জন দিলেন আমাদের আরও দুই বীর পুলিশ সদস্য, নায়েক আল মামুনুর রশীদ ও কনস্টেবল মোঃ মোখলেছুর রহমান। তাঁরা জনগণকে সেবা দিতে গিয়ে আত্মত্যাগের যে নজির স্থাপন করে গেছেন, তা সত্যিই প্রশংসনীয় এবং অন্যদের জন্য অনুকরণীয়। আমি তাঁদের প্রতি গভীর শ্রদ্ধা জানাচ্ছি।

আইজিপি মৃত্যুবরণকারী উভয় পুলিশ সদস্যের শোকসন্তপ্ত পরিবারের প্রতি আন্তরিক সমবেদনা জানান। তিনি তাঁদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

উল্লেখ্য, আইজিপির নির্দেশে করোনাক্রান্ত পু‌লিশ সদস্য‌দের সু‌চি‌কিৎসায় স‌র্বোচ্চ অগ্রা‌ধিকা‌র নিশ্চিত করা হয়েছে। ঢাকায় কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল এবং বিভাগীয় পুলিশ হাসপাতাল ছাড়াও রাজধানীতে ও রাজধানীর বাইরে বিভাগীয় শহরে বেসরকারি হাসপাতালে পুলিশ সদস্যদের উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

Print Friendly, PDF & Email
error: Content is protected !!