আজ বৃহস্পতিবার, ০৪ Jun ২০২০, ০৪:২৩ অপরাহ্ন
Smiley face

চাঁপাইনবাবগঞ্জে ইসলামী সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

আব্দুল্লাহ আল মামুন, চাঁপাইনবাবগঞ্জঃ

করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতি ও সংকট মোকাবেলায় চাঁপাইনবাবগঞ্জ ইসলামী সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে গরীব, দুঃস্থ অসহায় ও কর্মহীন ৩০০ পরিবারের মাঝে ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।
শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নামোশংকরবাটী শেখ হাসিনা সেতু চত্বরের নিকটতমস্থানে সামাজিক দূরত্ব বজায় রেখে এসব সামগ্রী বিতরণ করা হয়েছে।
ইসলামী সমাজ কল্যাণ পরিষদের সভাপতি মোঃ মহব্বত আলী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন , নবাবগঞ্জ সরকারি কলেজের বাংলা বিভাগের প্রধান প্রফেসর ড. মাযহারুল ইসলাম তরু।
ইসলামী সমাজ কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক হাফেজ ক্বারী মোঃ আসলাম কবীর এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক এর বড় পুত্র মোঃ হারুন অর রশীদ।
বক্তারা বলেন, এই করোনাভাইরাসটি ভয়াবহ গতিতে ছড়িয়ে পড়েছে। আমাদের সবাইকে সচেতন থাকতে হবে। অসহায়, কর্মহীনদের পাশে থাকতে হবে। ইসলামী সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে গরীব, দুঃস্থ অসহায় ও কর্মহীনদের মাঝে ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়াও বয়স্কদের জন্য সহি কোরআন শিক্ষা বিনা মূল্যে ক্লাশের ব্যবস্থা রয়েছে ।

এ সময় সাংবাদিকসহ ইসলামী সমাজ কল্যাণ পরিষদের সদস্য উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
error: Content is protected !!