আজ সোমবার, ০১ Jun ২০২০, ১২:৩৩ অপরাহ্ন
Smiley face

বেলকুচিতে হিউম্যানিটি ওয়ার্ল্ড ওয়াইড ফাউন্ডেশন এর ঈদ সামগ্রী বিতরণ

ঈদ মানেই আনন্দ, ভ্রাতৃত্ব আর ভালোবাসায় একে অপরের সঙ্গে আনন্দ ও খুশি ভাগাভাগি করে নেওয়া তাই করোনা বিপর্যয়ে বিপন্নদের মধ্যে হিউম্যানিটি ওয়ার্ল্ড ওয়াইড ফাউন্ডেশন এর উদ্যোগে বিভিন্ন শ্রমজীবী পরিবারের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২৩ মে) বিকেলে সিরাজগঞ্জের বেলকুচিতে সামাজিক দূরুত্ব বজায় রেখে এই খাদ্য সহায়তা পৌঁছে দেন যুব সংগঠক ও সমাজকর্মী তানভীর আনজুম তুষার।

উপহার সামগ্রী নিতে আসা কয়েকজন মধ্যবিত্ত পরিবারের লোকজন বলেন, আগে আমাদের পরিবার পরিজন নিয়ে ভালভাবে দিন চলত। করোনা সংকটে পড়ে আমরা আর্থিকভাবে অনেক ক্ষতিগ্রস্ত হয়েছি। চাল ডাল আনারও ক্ষমতাও নাই। আত্মীয় স্বজনের কাছেও যেতে পারছি না। হিউম্যানিটি ওয়ার্ল্ড ওয়াইড ফাউন্ডেশন এর মাধ্যমে আজকে এই খাদ্য সামগ্রী পেয়ে অনেক খুশি লাগছে। কয়েকটা দিন তো খেতে পারব। সমাজকর্মী তানভীর আনজুম তুষার বলেন, মহামারী করোনা ভাইরাসের কারণে সরকার মানুষকে ঘরে থাকার নির্দেশ দিয়েছে। ফলে সকলের মতো দিনমজুর মানুষের পরিবার গুলো খাবার সংকটে পড়েছে। এই সংকট কালে বেলকুচির কর্মহীন সুবিধাবঞ্চিত পরিবার গুলোর মাঝে ঈদ সামগ্রী তুলে দেয়ার জন্য হিউম্যানিটি ওয়ার্ল্ড ওয়াইড ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা রাশেদ মুজিব নোমান এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশও করেন তিনি। এ সময় আরও উপস্থিত ছিলেন সমাজকর্মী মোঃ মানিক হোসেন প্রাং, মোঃ কামাল হোসেন প্রাং, মোহাম্মদ সবুর,
এস.এম ওমর ফারুক, আমিরুল ইসলাম, আব্দুল্লাহ আল মানজিদ, নাঈম আদিব, হৃদয় রাজবংশী সহ অপূর্ব গৌড় প্রমুখ।

Print Friendly, PDF & Email
error: Content is protected !!