আজ সোমবার, ০১ Jun ২০২০, ১১:২০ পূর্বাহ্ন
Smiley face

সীতাকুন্ড উপজেলার যুবলীগ নেতা এস এম আল নোমান এর ব্যক্তিগত তহবিল থেকে রমজানের ইফতার সামগ্রী বিতরণ

বর্তমান পরিস্থিতি খুবই করুণ।সবদিকে ভয়াবহ মহামারি করোনা ভাইরাসের প্রকোপ,চলছে লকডাউন। যার ফলে অসহায় অবস্থায় আছেন রাষ্ট্রের হতদরিদ্র, ফুটপাতের অসচ্ছল মানুষগুলো। চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার সলিমপুর ইউনিয়নের বিভিন্ন ওর্য়াডে করোনা পরিস্থিতি মোকাবেলায় অসহায় কর্মহীন ৫শত পরিবারদের ব্যক্তিগত তহবিল থেকে পবিত্র রমজানের ইফতার সামগ্রী বিতরণ করেছেন সীতাকুন্ড উপজেলার যুবলীগের সহ-সভাপতি ও চট্টগ্রাম উত্তর জেলার সিনিয়র সদস্য এস এম আল নোমান।। ২য় রমজান হতে পুরো রমজান মাস তিনি সলিমপুর ইউনিয়নের রাতের আঁধারে বিভিন্ন ওর্য়াডের মানুষের ঘরে ঘরে এই ইফতার সামগ্রী পৌঁছে দেন।

সীতাকুন্ড উপজেলার যুবলীগের সহ-সভাপতি ও চট্টগ্রাম উত্তর জেলার সিনিয়র সদস্য এস এম আল নোমান বলেন, কর্মহীন, অসহায়, খেটে খাওয়া, দিনমজুর ও দরিদ মানুষের পাশে দাঁড়ানোর চেস্টা করছি। আমি আমার নিজ দায়িত্বে মানুষের ঘরে-ঘরে এসব উপহার সামগ্রী পাঠিয়েছি এবং সবসময় তাদের পাশে থাকার চেস্টা করব। করোনা পরিস্থিতি মোকাবেলায় সলিমপুর ইউনিয়নের অর্ধেক মানুষ কর্মহীন হয়ে পড়ে। এসব মানুষ বহু কষ্টে জীবণযাপন করছে। আমার ব্যক্তিগত তহবিলের সহায়তা নিয়ে এসব মানুষের পাশে দাড়ানোর চেষ্ঠা করেছি। আগামীতেও এসব সহায়তা অব্যাহত থাকবে।
এদিকে করোনা ভাইরাসের এই দুর্যোগে যুবলীগের এসব খাদ্যসামগ্রী পেয়ে খুশি অসহায় মানুষেরা। যুবলীগের এস এম আল নোমান এর এ উদ্যোগ অনুকরণীয় দৃষ্টান্ত। এ করোনাকালে অসহায় মানুষের পাশে থেকে সহযোগিতার হাত বাড়িয়েছেন সীতাকুন্ড উপজেলার যুবলীগের সহ-সভাপতি।’ তার এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন বিভিন্ন পেশার মানুষও।

Print Friendly, PDF & Email
error: Content is protected !!