আজ বুধবার, ১৫ Jul ২০২০, ১২:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
«» নতুন অভিযাত্রায় তথ্য মন্ত্রণালয়, নেপথ্যে ড. হাছান মাহমুদ «» সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র সাথে বৌদ্ধ নেতৃবৃন্দের সাক্ষাৎ «» মেডিকেল টেকনোলজিস্টদের কর্মবিরতির ঘোষণা স্থগিত «» কৃষিক্ষেত্রে সাফল্যের জন্য পুরষ্কৃত হলেন গোমস্তাপুরের সফল মধু চাষী মনিরুল «» চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মরদানায় বোমাবাজি, এলাকায় আতঙ্ক «» রাজশাহী জেলা ভোক্তা অধিদপ্তরের অ‌ভিযানে অস্বাস্থ‌্যকর প‌রি‌বে‌শে খাদ‌্য পণ‌্য উৎপাদন ও বিক্রয় করায় কয়েকটি প্রতিষ্ঠানকে ভোক্তা জরিমানা «» মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধ ভাবে ভারতে যাওয়ার সময় নারী-শিশু সহ ১৬ জন আটক «» রংপুর বিভাগে দ্বিতীয় বারের মত শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান এম এ খালেক সরকারকে সংবর্ধনা
Smiley face

করোনায় অসহায় মানুষের কল্যানে ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী রুপন্তি

ঈদ সেলামী এবং নতুন পোশাক না কিনে কিছু টাকা জমিয়েছিল রুপন্তি। করোনার কারনে ক্ষতিগ্রস্থ মানুষের সহায়তার জন্য ফরিদপুর জেলা প্রশাসক জনাব অতুল সরকারের নিকট সেই জমানো টাকা তুলে দিল সে।

রুপন্তি টেলিভিশনে করোনার কারনে কর্মহীন মানুষের অসহায় অবস্থা দেখেছে। সেই অসহায় মানুষদের জন্য ফরিদপুরের জেলা প্রশাসক প্রতিনিয়ত কাজ করছেন। তাই তার জমানো ৪ হাজার টাকা জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে প্রদান করে।

রুপন্তি ফরিদপুর শহরের আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্রী। তার পুরো নাম ফাতেমা রহমান রুপন্তি। সে টেপাখোলা নিবাসী আব্দুর রহমান ও নাসরিন আক্তারের কন্যা।

Print Friendly, PDF & Email
error: Content is protected !!