আজ মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০, ০৭:৪৭ অপরাহ্ন
Smiley face

যশোরের শার্শায় আনসার-ভিডিপির সদস্যদের মাঝে গাছের চারা বিতরণ

সেলিম রেজা তাজ,ব্যুরো চীফঃ-

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জম্মশতবার্ষিকী উদযাপন
উপলক্ষে শার্শায় আনসার ও ভিডিপির উদ্যোগে সোমবার ১০০ টি জলপাই,আমলকি,লেবু,পেয়ারা গাছের চারা বিতরণ করা হয়েছে। আনসার ও ভিডিপির ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে আনসার কমান্ডার ও দলনেতা ও দলনেত্রীদের মাঝে গাছের চারা রোপণ বিতরন কর্মসূচির উদ্ধোধন করা হয়।

শার্শা উপজেলা ভূমি অফিসের কার্যালয়ের আশপাশে পতিত জমিতে বৃক্ষরোপণ ও আনসার ভিডিপি সদস্যদের মাঝে এই চারা বিতরণ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন শার্শা উপজেলা সহকারী কমিশনার ভূমি খোরশেদ আলম চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন আব্দুল্লাহ আল রাসেল উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) শার্শা যশোর,সাজেদা আক্তার উপজেলা প্রশিক্ষিকাসহ আনসার ভিডিপির বিভিন্ন স্তরের সদস্যরা।

উপস্থিত আনসার ও ভিডিপির ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল রাসেল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে এবং বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল কাজী শরীফ কায়কোবাদের নির্দেশে সামাজিক দুরত্ব বজায় রেখে সদস্য সদস্যাদের মাঝে বিভিন্ন জাতের ফলজ ও ভেষজ গাছের চারা বিতরণ করা হচ্ছে। তিনি আরও বলেন, শুধু গাছের চারা রোপণ করলেই হবে না, এসব চারা যাতে সুস্থ স্বাভাবিকভাবে বেড়ে উঠতে পারে তার জন্য উপযুক্ত পরিচর্যা করতে হবে।

উদ্বোধনী দিনে শার্শা উপজেলায় ১০০ গাছের চারা আনসার সদস্যদের মাঝে বিতরণ করা হয়। পর্যায়ক্রমে আরও গাছের চারা রোপণ করা হবে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
error: Content is protected !!