আজ সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০২:০৫ পূর্বাহ্ন
Smiley face

ফুটবল বিশ্বকাপ বাছাইয়ের জন্য ৩৬ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)

ফুটবল বিশ্বকাপ বাছাইয়ের জন্য ৩৬ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। এই দলে জায়গা পেয়েছেন নতুন ৪ মুখ।

দলে প্রথমবারের মত জায়গা পেয়েছেন বসুন্ধরা কিংসের ফিনল্যান্ড প্রবাসী বাংলাদেশি ফুটবলার তারিক কাজী। এছাড়াও জায়গা পেয়েছেন বাংলাদেশ পুলিশের নাজমুল ইসলাম রাসেল ও এম এস বাবলু এবং উত্তর বারিধারার সুমন রেজা।

রোববার (২৬ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে দল ঘোষণা করেন প্রধান কোচ জেমি ডে। ভিডিও বার্তায় তিনি বলেন, ‘৫ আগস্ট থেকে যে আইসোলেশন ক্যাম্প শুরু হচ্ছে তারই প্রাথমিক দল ঘোষণা করা হয়েছে। বিদেশি কোচ-স্টাফরাও মধ্য আগস্টের মধ্যে চলে আসবে। আমি খুশি যে নতুন প্লেয়ার কিছু যোগ করতে পেরেছি। আমি অপেক্ষায় আছি তাদের দেখার জন্য। তাদের সবার সঙ্গে কাজ করার জন্য অধীর আগ্রহে আছি। অক্টোবর ও নভেম্বরের বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচের জন্য প্রস্তুত হতে হবে আমাদের।’

বাংলাদেশ দল:

গোলরক্ষক: আশরাফুল রানা, শহিদুল আলম সোহেল, আনিসুর রহমান জিকো, পাপ্পু হোসেইন।

ডিফেন্ডার: তপু বর্মন, ইয়াসিন খান, বিশ্বনাথ ঘোষ, সুশান্ত ত্রিপুরা, টুটুল হোসেন বাদশা, রায়হান হাসান, রহমত মিয়া, ইয়াসিন আরাফাত, মঞ্জুরুল ইসলাম মানিক।

মিডফিল্ডার: আতিকুর রহমান ফাহাদ, তারিক কাজী, রবিউল হাসান, বিপলু আহমেদ, মোহাম্মদ ইব্রাহিম, মাসুম মিয়া জনি, মামুনুল ইসলাম মামুন, সোহেল রানা, আরিফুর রহমান, রিয়াদুল হাসান রাফি, জামাল ভূঁইয়া, মানিক হোসেন মোল্লা, রাকিব হোসেইন, নাজমুল ইসলাম রাসেল।

ফরোয়ার্ড: মাহবুবুর রহমান সুফিল, মতিন মিয়া, তৌহিদুল আলম সবুজ, সাদ উদ্দীন, নবীব নেওয়াজ জীবন, ফয়সাল আহমেদ ফাহিম, মোহাম্মদ আব্দুল্লাহ, এম এস বাবলু, সুমন রেজা।

Print Friendly, PDF & Email
error: Content is protected !!