আজ সোমবার, ১০ অগাস্ট ২০২০, ০২:০৩ পূর্বাহ্ন
Smiley face

স্বাস্থ্যখাতের ভালো দিক তুলে ধরার আহ্বান নতুন ডিজির

স্বাস্থ্য খাতের ভালো দিক তুলে ধরার এবং মন্দ কাজের সমালোচনা করার আহ্বান জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম।

রোববার স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেকের সঙ্গে সৌজন্য সাক্ষাতের পর সাংবাদিকদের এ কথা বলেন তিনি। স্বাস্থ্যখাতে ভালো করার চেষ্টা করবেন বলেও জানান স্বাস্থ্য অধিদপ্তরের নতুন মহাপরিচালক।

এ খাত নিয়ে যে প্রশ্ন আছে, সে বিষয়ে আপনার প্রতিশ্রুতি কী- জানতে চাইলে মহাপরিচালক বলেন, আমরা অবশ্যই ভালো করার চেষ্টা করব। আপনাদের কাছে অনুরোধ, কারণ মিডিয়া আমাদের সাহায্য করলেই আমরা এগিয়ে যেতে পারব। আপনারা আমাদের ভালো কাজগুলোর মূল্যায়ন করেন, আর খারাপ কাজ হলে সেটার সমালোচনা করবেন এই তো কথা।

কঠিন সময়ে স্বাস্থ্য অধিদফতরের দায়িত্ব নিলেন বিষয়টি উল্লেখ করে সাংবাদিকরা তার প্রতিক্রিয়া জানতে চাইলে খুরশীদ আলম বলেন, আমি আজকে জয়েন করেছি, সৌজন্য সাক্ষাৎ করার জন্য এসেছিলাম। মন্ত্রী মহোদয় ও দুই সচিব মহোদয়ের সঙ্গে সাক্ষাৎ করেছি। আমাকে কিছু দিকনির্দেশনা ওনারা দিয়েছেন। আরও দেবেন। আমরা আসলে মিটিংটা শেষ করতে পারিনি। যেহেতু মন্ত্রী মহোদয়ের তাড়া আছে, উনি যাবেন। আমরা বেরিয়ে এসেছি।

তিনি বলেন, আমি সম্পূর্ণ ব্যাপারটা বোঝার পরে আপনাদের অফিসিয়ালি ডাকব, আপনারা যা খুশি আমাকে জিজ্ঞাসা করার করবেন। এই মুহূর্তে আমি আসলে এর বেশি কিছু বলতে পারব না।

Print Friendly, PDF & Email
error: Content is protected !!