লক্ষ্মীপুর জেলা সাংবাদিক কল্যাণ সংস্থার ঈদপূর্ণমিলনী অনুষ্ঠিত

Rubel Rubel

Islam

প্রকাশিত: ৯:৪২ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০২০

মুহাম্মাদ মনজুর হোসাইন,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি:
৫ ই আগস্ট ২০২০ খৃষ্টাব্দে বিকেল ৪ ঘটিকার সময় লক্ষ্মীপুর জেলা শহরের উত্তর তেহমুনী নিউ মার্কেটের তৃতীয় তলায় লক্ষ্মীপুর জেলা সাংবাদিক কল্যাণ সংস্থা (লজেসাকস) এর নিজস্ব কার্যালয়ে সংস্থার সদস্যদের ঈদপূর্ণমিলনী অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংস্থার প্রধান উপদেষ্টা লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা সৈয়দ আবুল কাশেম। সভাপতির আসন অলঙ্কিত করেন সংস্থার সভাপতি ভি বি রায় চৌধুরী ও অনুষ্ঠান সঞ্চালনার দায়িত্বে ছিলেন সংস্থার সহ-সভাপতি মফিজুর রহমান মাস্টার।

উপস্থিত সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন, দৈনিক সবুজ জমিন পত্রিকার প্রতিনিধি জাহাঙ্গীর আলম, দৈনিক রুপবানী পত্রিকার স্টাফ রিপোর্টার ও নাচোল নিউজ এর লক্ষ্মীপুর জেলা প্রতিনিধি মুহাম্মাদ মনজুর হোসাইন, দৈনিক আজকালের খবর ও ক্রাইম প্রতিদিন পত্রিকার রায়পুর উপজেলা প্রতিনিধি সোহেল আলম,বাংলাদেশ সময় পত্রিকার স্টাফ রিপোর্টার রিয়াজ মাহমুদ বিনু, দৈনিক আমাদের কন্ঠ পত্রিকার রায়পুর প্রতিনিধি মোঃ কামরুল হোসেন।

আরো উপস্থিত ছিলেন দৈনিক তৃতীয় মাত্রা পত্রিকার রায়পুর প্রতিনিধি নাঈম কামাল,দৈনিক মানবাধিকার প্রতিদিন পত্রিকার রায়পুর প্রতিনিধি মোঃ ফয়সল কবির।

সাংবাদিক জাহাঙ্গীর আলম তার বক্তব্যে বলেন, জেলা ব্যাপি সাংবাদিক দের কল্যাণ এবং সুশাসন প্রতিষ্ঠায় ভূমিকা রাখাই লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার সাংবাদিক দের মূল উদ্দেশ্য।

সাংবাদিক মুহাম্মাদ মনজুর হোসাইন তার বক্তব্যে বলেন, দেশ ও জনগনের সেবার উদ্দেশ্যে সাংবাদিক গন কে তথ্য পাওয়া মাত্রই ঘটনাস্হলে পৌছে বস্তু নিষ্ঠু রিপোর্ট করতে হবে ও অপসাংবাদিকতা থেকে বেরিয়ে আসতে হবে। তিনি আরো বলেন কেউ যেন শুধু মাত্র অর্থনৈতিক অভাব মোছনের উদ্দেশ্যে সাংবাদিকতা করতে না আসেন সাথে অবশ্যই দেশ ও জনগনকে সেবা দেওয়ার উদ্দেশ্যে থাকতে হবে।

ঈদপূর্ণমিলনী অনুষ্ঠানের প্রধান অতিথি ও সংস্থার প্রধান উপদেষ্টা মুক্তিযোদ্ধা সৈয়দ আবুল কাশেম বলেন, লক্ষ্মীপুর সাংবাদিক কল্যাণ সংস্থার মূল উদ্দেশ্য বাস্তবায়নে দেশ ও জনগনের সেবায় সকল প্রতিবন্ধকতায় পাশে আছি এবং থাকবো। বিশ্ব ব্যংক সহ আন্তর্জাতিক দাতা সংস্থা গুলো বরাবরই বলে আসছে উন্নয়নশীল দেশগুলোর উন্নয়নে যে প্রধান অন্তরায় সেট হলো সুশাসন, অার লক্ষীপুর সাংবাদিক কল্যান সংস্হার সাংবাদিকগন সুশাসন প্রতিষ্ঠায় সহযোদ্ধার ভুমিকা রাখবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছে এতে আমি আনন্দিত এবং গর্বিত।

Smiley face