সাপ্তাহিক ভোলাহাট সংবাদের দুই বছর।।পাঠক প্রিয় হয়েছে অল্প সময়ের মধ্যে

প্রকাশিত: ১২:৫২ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২০

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : আমের রাজধানী চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলায় ২০১৮ সালের ১২ সেপ্টেম্বর যাত্রা শুরু হয় “সাপ্তাহিক ভোলাহাট সংবাদ” পত্রিকার। চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট উপজেলা থেকে সরকারি নিবন্ধন পায় সাপ্তাহিক ভোলাহাট সংবাদ। ভোলাহাট উপজেলার তথা চাঁপাইনবাবগঞ্জ জেলার মুখপত্র হিসেবে গুরুত্ব পূর্ণ ভূমিকা পালন করে আসছে দীর্ঘ ২ বছর।

ভোলাহাট সংবাদ চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট, গোমস্তাপুর, নাচোল, শিবগঞ্জ ও চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নানা সম্ভাবনা, সমস্যা, জাতীয় অনুষ্ঠান, স্বাস্থ্য, যোগাযোগ, কৃষি, শিক্ষা, মৎস, মুক্তিযোদ্ধাদের মনের কথা, বিভিন্ন রাজনৈতিক দলের বিভিন্ন কর্মসূচী, সামাজিক সংগঠনের কর্মসূচী, খেলার খবর, সাহিত্য, বিনোদনসহ নানা সংবাদ প্রকাশ করেছে।

প্রকাশিত সংবাদের সফলতা ব্যর্থতা দুটোই আছে। তবে ব্যর্থতার চেয়ে সফলতার ওজনটা অনেক বেশী। পাঠক প্রিয় হয়েছে অল্প সময়ের মধ্যে। ভোলাহাট সংবাদকে পাঠক এক কথায় চিন্তে পারেন।

চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলা ছাড়া নাচোল, গোমস্তাপুর ও শিবগঞ্জ উপজেলা থেকে প্রিন্ট পত্রিকা বের না হলেও ভোলঅহাট উপজেলার মত প্রত্যন্ত অঞ্চল থেকে প্রিন্ট পত্রিকা প্রকাশিত হচ্ছে। যদিও এ উপজেলায় কোন প্রেস নেই। সংবাদ প্রকাশের ক্ষেত্রে ভোলাহাট সংবাদ সব সময় জেলার ৫টি উপজেলাকে সমান ভাবে দেখার চেষ্টা করেছে। সমান ভাবে সংবাদ প্রকাশ করে আসছে। – কপোত নবী।

Smiley face