আজ মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯, ০৬:০৫ পূর্বাহ্ন

সংবাদকর্মীদের সহায়তা ছাড়া পুলিশ অসহায়: এএসপি সাইদুর

নিজস্ব প্রতিবেদক:সংবাদকর্মীরা সমাজের গুরুত্বপূণ একটি ভূমিকা পালন করেন। তাদের লেখনির মধ্য দিয়ে সমাজের ভালো-মন্দ সবকিছুই ফুটে উঠে। আর এ সংবাদকর্মীদের সহায়তা ছাড়া পুলিশ সদস্যরাও অসহায়।

এসব কথা বলেছেন নেত্রকোনার দুর্গাপুর সার্কেলের নবাগত এএসপি সাইদুর রহমান রুবেল।

বৃহস্পতিবার দুপুরে দুর্গাপুর থানায় সংবাদকর্মীদের সঙ্গে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন ।

এএসপি বলেন, সমাজ থেকে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ দূর করতে পুলিশের পাশাপাশি সাংবাদকর্মীরাও দীর্ঘদিন ধরে কাজ করে আসছে। আপনাদের এ সহায়তা কারণেই আমরা মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ অনেকাংশেই নির্মূল করতে পেড়েছি। ভবিষ্যতেও এ সহায়তা অ্যোহত রাখা ও কোনো কিছু প্রচারের আগে এ ঘটনার সত্যতা যাচাই করার আহ্বান জানাচ্ছি।

এ সময় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন দুর্গাপুর থানার ওসি মিজানুর রহমান, প্রেস ক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল, সাবেক প্রেসক্লাব সভাপতি এস এম রফিকুল ইসলাম, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি সাহাদাত হোসেন কাজল, সাবেক প্রেস ক্লাব সভাপতি মোহন মিয়া, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক তোবারক হোসেন খোকন সহ সব সাংবাদকর্মীরা।

এএসপি সাইদুর রহমান রুবেল গত ২৩ এপ্রিল দুর্গাপুর সার্কেলের এএসপি হিসেবে যোগদান করে। যোগদানের মাত্র চার দিনের মাথায় উপজেলা বারমারী লক্ষীপুর থেকে উদ্ধার অজ্ঞাত মরদেহের পরিচয় শনাক্ত ও মূল আসামিকে আটক করেন।

গত ২৬ এপ্রিল কলমাকান্দার সিদলী গ্রামের গৃহবধূ পারভিনকে শ্বাসরোধে হত্যা মূল আসামি স্বামী ও শ্বশুরকে আটকে দুটি হত্যা মামলার রহস্য উন্মোচন করেন তিনি।

error: Content is protected !!