রাজশাহীর আবাসিক হোটেল থেকে চার যৌনকর্মী গ্রেফতার

প্রকাশিত: ১১:০৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২০

লিয়াকত, রাজশাহী ব্যুরোঃরাজশাহী পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজারের একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে যৌনকর্মী সন্দেহে চার নারীকে আটক করেছে পুলিশ। পরে তাদের বিরুদ্ধে থানায় ২৯৯ ধারায় মামলা দায়ের করা হয়েছে সে মামলায় তাদের আদালতের মাধ্যমে জেল হাজতেও প্রেরন করা হয়েছে।
মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৪ টার দিকে উপজেলার বানেশ্বর বাজারে অবস্থিত হোটেল সুরমায় এ অভিযান পরিচালনা করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে হোটেল ম্যানেজার ও কর্মচারীরা পালিয়ে গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম।
গ্রেফতারকৃতরা হলো, নাটোর সদর এলাকার সুমি খাতুন (২৫), কুতুবদিয়া কক্সবাজার এলাকার তসলিমা আক্তার (২৬), নওগাঁ জেলার সাপাহার এলাকার জহিরুন খাতুন (২৭) ও বগুড়া জেলার ধনুট চকবাড়ি এলাকার জেসমিন খাতুন (২৫)।
থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রেজাউল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স উপজেলার বানেশ্বর ট্রাফিক মোড় সংলগ্ন মনি মার্কেটের দোতালায় অবস্থিত আবাসিক হোটেল সুরমায় অভিযান পরিচালনা করা হয়। সেখানে হোটেলের বিভিন্ন কক্ষ থেকে চারজন যৌনকর্মীকে আটক করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে হোটেলের ম্যানেজার ও কর্মচারীরা পালিয়ে গেছে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রেজাউল ইসলাম জানান, তাদের বিরুদ্ধে থানায় ২৯৯ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। সে মামলায় তাদের সন্ধ্যার সময় আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Smiley face