চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিএনসি’র অভিযানে গ্রেপ্তার ৬

প্রকাশিত: ৮:০৬ পূর্বাহ্ণ, অক্টোবর ১০, ২০২০

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয় ও মোবাইল কোর্টের যৌথ অভিযানে প্রকাশ্যে মাদক সেবন ও বিক্রির অপরাধে ৬ জনকে উপজেলার বিভিন্নস্থান থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বাবু ডাইং এলাকার মৃত কার্তিকের ছেলে শ্রী নরেন মুরমু (৩৫), বিংবৈঠার মৃত আমরিতের ছেলে শ্রী দিবিলাল মরমু(৬০), হরিপুর রোড পাড়ার আখতারুল ইসলামের ছেলে সিহাব আলী (২০), দূর্গাপুর মিয়া পাড়ার নাসিরুল ইসলামের ছেলে নাহিদুজ্জামান আকাশ(২০), শিবগঞ্জ উপজেলার গোলাপনগর এলাকার আব্দুর গাফফারের ছেলে আলী ফরহাদ (২৩) এবং দূর্গাপুর নয়াটোলা এলাকার তাজিমুল হোসেনের ছেলে মনজিল হোসেন (২১)।

জানা গেছে, পরিদর্শক মো. রায়হান আহমেদ খানের নেতৃত্বে উপ-পরিদর্শক আসাদুর রহমান, সিপাই আল-আমিন, সিপাই হাবিবা খাতুন, সোহেল রানাসহ সঙ্গীয় ফোর্স মাদকবিরোধী অভিযান চালায়।

ডিএনসির জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আনিছুর রহমান খান অভিযানের সত্যতা নিশ্চিত করেছেন। ৯অক্টোবর শুক্রবার এ সব অভিযান চালানো হয়। এ সময় গ্রেপ্তারকৃতদের বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারা ও অর্থ দন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট।- কপোত নবী।

Smiley face