মতিগঞ্জ ইউনিয়নে ৭নং বিট পুলিশিং এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:৫৭ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২০

মোঃ ছালাহ্ উদ্দিনঃ
আপনার পুলিশ আপনার পাশে” এই শ্লোগানকে সামনে রেখে শিশু ও নারী নির্যাতন প্রতিরোধে সোনাগাজীর মতিগঞ্জ ইউনিয়নের ৭নং বিট পুলিশিং কার্যালয়ের আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মতিগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রবিউজ্জামান বাবু’র সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ফেনী সদর) রবিউল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন সোনাগাজী মডেল থানা অফিসার ইনচার্জ মোঃ সাজেদুল ইসলাম।

এসময় আরো মতিগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাঃ মাহফুজ আলম মিয়াজী, ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান অজয় কুমার শীল ভুট্টু, ইউপি সদস্য আবদির রহিম খোকন, আবু সুফিয়ান, আবু ইউসুফ, খোকা মিয়া, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকরামুল হক সোহেল ও রাজনৈতিক নেতৃবৃন্দ এবং স্থানীয়গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ সর্বস্তরের অসংখ্য নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, নারীদের নিরাপত্তা নিশ্চিতে পরিবারের ভূমিকার পাশাপাশি প্রশাসনের সহযোগিতা নেয়ার আহবান জানানো হয়। যে কোনো সময় নারী নির্যাতনের বিষয়ে প্রশাসনকে জানানোর অনুরোধ করেন। এবং শালিশের মাধ্যমে নারী নির্যাতনের ঘটনা দামাচাপা দিলে কঠোর শাস্তির হুশিয়ারীও দেন।

Smiley face