• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত। বুধবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন টুঙ্গিপাড়া প্রেসক্লাব।

Reporter Name / ২৭৮ Time View
Update : সোমবার, ২ অক্টোবর, ২০২৩

পলাশ সিকদার, গোপালগঞ্জ জেলা প্রতিনিধিঃ


গতকাল সকাল ১১টায় গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া উপজেলায় টুঙ্গিপাড়া প্রেস ক্লাবের শুভ উদ্ধোধন সহ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন টুঙ্গিপাড়া প্রেস ক্লাবের সদস্যরা।

টুঙ্গিপাড়া প্রেস ক্লাবের ২২ সদস্য বিশিষ্ঠ নবগঠিত কমিটির সভাপতি বি এম গোলাম কাদেরের নেতৃত্বে কমিটির সাধারন সম্পাদক ও সকল গনমাধ্যম কর্মীরা এই টুঙ্গিপাড়া উপজেলা চত্বরে নতুন অফিস উদ্ধোধ

ন করে, সামাধিতে শ্রদ্ধা নিবেদন সহ ১৯৭৫ সালে বঙ্গবন্ধু বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদের রুহের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন তারা।
টুঙ্গিপাড়া প্রেস ক্লাবের সভাপতি, দৈনিক ইত্তেফাক এর টুঙ্গিপাড়া উপজেলা প্রতিনিধি বি এম গোলাম কাদের কলম সৈনিকদের উদ্দেশ্যে বলেন, বস্তনিষ্ঠ সংবাদ পরিবেশন ও সত্য তথ্য ভিত্তিতে সংবাদ পরিবেশন করুন। সাংবাদিকতা একটি মহান পেশা এই মহান পেশা যেন আপনার লেখনীর মাধ্যমে বদনাম না হয়। আমরা জাতির বিবেক, আমাদের কারনে জাতির মাথা যাতে নিচু না হয় সেদিকে সকলকে খেয়াল রাখতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!