• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন
শিরোনাম
নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত। বুধবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। আজ বুধবার নাচোল উপজেলা পরিষদের নির্বাচন, চেয়ারম্যান পদে-২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। কোটালীপাড়া বজ্রপাতে ব্যাপক ক্ষতিগ্রস্ত গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত

রাবিতে নাচোল উপজেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি দুর্জয়, সম্পাদক কামরুল

Reporter Name / ৩৫৪ Time View
Update : শনিবার, ২৩ মার্চ, ২০২৪

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অধ্যয়নরত চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের ফাইন্যান্স বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী দুর্জয় বর্মন কে সভাপতি ও সমাজবিজ্ঞান বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. কামরুল হাসান কে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শুক্রবার (২২মার্চ) বিকেল ৪.৩০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটরিয়ায় সংগঠনটির উপদেষ্টা ও রাজশাহী কলেজের প্রাণিবিদ্যা বিভাগের শিক্ষক ড. মো. রবিউল আলম সাচ্চু নতুন এ কমিটির ঘোষণা করেন।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক নাচোলের রাবিয়ান মোঃ সাদ আল মুনির, সহকারী জেনারেল ম্যানেজার (আইটি),নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ ও মোঃ হাবিবুল্লাহ, প্রিন্সিপাল অফিসার (ব্র্যাক ব্যাংক) আরো উপস্থিত ছিলেন বিদায়ী সভাপতি আব্দুল্লাহ আল-মামুন ও মো. আবু তাহির এবং বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন— সহ-সভাপতি: মোসা. জান্নাতু ফেরদৌস স্মৃতি , মো. জসীম উদ্দিন, মোসা. মুরসালিনা বিশ্বাস, যুগ্ম-সাধারণ সম্পাদক: মো. আল-আমিন, মোসা. আমরিন খাতুন ও মাহমুদুল হাসান সাংগঠনিক সম্পাদক: আব্দুল ওয়াদুদ, মোসা. রানী, প্রচার সম্পাদক: হযরত আলী ও মো. শাকিব।
অর্থ সম্পাদক: আব্দুন নুর , দপ্তর সম্পাদক: রনি বর্মন ও মো. ইমরান, আপ্যায়ন সম্পাদক: আকতার হোসেন, ছাত্রকল্যাণ সম্পাদক: এজাজ বিন হাজ্জাজ। কার্যনির্বাহী সদস্য: ইমরোজ, মো. হেলাল,মাসুমা নেত্র, মো. হারুন, মোসা.মমতাজ খাতুন, মোস. মুনিরা খাতুন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!