• রবিবার, ১২ মে ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন
শিরোনাম
নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত। বুধবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। আজ বুধবার নাচোল উপজেলা পরিষদের নির্বাচন, চেয়ারম্যান পদে-২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। কোটালীপাড়া বজ্রপাতে ব্যাপক ক্ষতিগ্রস্ত গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি

চাঁপাইনবাবগঞ্জে শ্যালো ইঞ্জিন চালিত ও ট্রাক্টর চালিত যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা

Reporter Name / ২৯১ Time View
Update : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ :
আমের রাজধানী খ্যাত চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএম পিপিএম (বার) এর নির্দেশনায় ২০ নভেম্বর শুক্রবার থেকে শ্যালো ইঞ্জিন চালিত ও ট্রাক্টর চালিত সকল প্রকার যানবাহনের জন্য সময় নির্ধারণ করা হয়েছে।

নতুন সময় সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত মোট ১২ ঘন্টা ইঞ্জিন চালিত ও ট্রাক্টর চালিত সকল প্রকার যানবাহন শহরে প্রবেশ বা চলাচলে নিষিদ্ধ করা হয়েছে।

এ বিষয়ে সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মো. মোজাফফর হোসেন জানান, মর্মান্তিক দুর্ঘটনায় ৯ জন শ্রমিক নিহতে জেলা পুলিশ শোকাহত। ঘটনাস্থলে এসপি স্যার ছুটে যান সকালেই। সান্তনা দেন নিহত আহতদের পরিবারকে।

ওসি মোজাফফর হোসেন আরও জানান, রাত ৮ টা থেকে সকাল ৮ টা পর্যন্ত যানবাহন চলাচল করতে পারবে। আর সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত বন্ধ থাকবে। নতুন এ নির্দেশনা মানতে পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব স্যার সকলের সহযোগিতা কামনা করেছেন।

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের বারিক বাজার এলাকায় বৃহস্পতিবার ভোর সাড়ে ৪ টার দিকে ইঞ্জিন চালিত ধান বোঝাই ভ্যান উল্টে ৯ জন ধানকাটা শ্রমিক নিহত হয়েছে। আহত হয় আরও কয়েকজন শ্রমিক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!