• রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম
রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন নিয়ে আলোচনা ও সহযোগিতা কামনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত।

মণিরামপুর ইয়াবাসহ দুইজন আটক

Reporter Name / ১৭৩ Time View
Update : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

সোহেল রানা,যশোর প্রতিনিধিঃযশোরের মণিরামপুর ৬৫পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।শুক্রবার (২০ নভেম্বর) সকালের দিকে মণিরামপুর থানাধীন মুক্তারপুর গ্রামের বাজার থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- মণিরামপুর উপজেলার মুক্তারপুর গ্রামের শাহ আলমের ছেলে বাবলুর রহমান (৩০) ও ঝিকরগাছা উপজেলার রাজাপুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে মিঠু মিয়া (৩৫)।

ডিবি পুলিশ সূত্রে জানায়,গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের (এসআই) আব্দুল মালেক,(এসআই) আরিফুল ইসলাম ও (এএসআই) হাসান জাহিদসহ সঙ্গীয় ফোর্স নিয়ে মণিরামপুর থানাধীন মুক্তারপুর গ্রামের বাজারস্থ সাদিয়া স্টোরের পাশে অভিযান চালিয়ে ওই দুইজনকে আটক করা হয়।পরে তাদের কাছ থেকে ৬৫ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) সোমেন দাস আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন,এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে মণিরামপুর থানা পুলিশে সোপর্দ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!