• রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত। বুধবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আজ সরকারী সফরে রহনপুরে আসছেন রেলমন্ত্রী

Reporter Name / ২৩২ Time View
Update : শুক্রবার, ১২ মার্চ, ২০২১

আজ সরকারী সফরে রহনপুরে আসছেন রেলমন্ত্রী

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি ঃ আজ সরকারী সফরে রহনপুর রেলস্টেশনে আসছেন রেলমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন। শুক্রবার সকালে তিনি ঢাকা থেকে বিমান যোগে রাজশাহী এসে পৌঁছবেন। রাজশাহী থেকে ট্রেনযোগে রহনপুর রেলস্টেশনে বিকেল ৩টায় উপস্থিত হবেন। সেখানে স্থানীয় আওয়ামলীলীগের পক্ষ থেকে মন্ত্রীকে গণসংবর্ধনার দেয়া হবে। রেলমন্ত্রীর সফরকে কেন্দ্র করে রহনপুরে সাজ সাজ রব।
রেলমন্ত্রী আগমন উপলক্ষে সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান ও গোলাম মোস্তফা বিশ্বাস, উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান, গোমস্তাপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার নজির ও স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ রেলস্টেশনে প্রস্তুতির খোঁজখবর নেন।
এদিকে স্থানীয়ভাবে রেলমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজনের কাছে রহনপুর রেলস্টেশনকে পূর্ণাঙ্গ রেলবন্দরে রুপান্তর, রহনপুর রেলস্টেশনে ইয়ার্ড বৃদ্ধি, রেল স্টেশনের আশে-পাশে অবৈধ দখলে থাকা রেলওয়ের জায়গা দখলমুক্ত করে ভারত থেকে আসা মালামাল খালাসের ব্যবস্থা, ঈশ্বরদী-রহনপুর রুটে বন্ধ থাকা লোকাল ট্রেনসহ সব ট্রেন পূণরায় চালুকরা, রহনপুর-সিঙ্গাবাদ রুট দিয়ে বাংলাদেশ-ভারত-নেপাল মৈত্রী ট্রেন, রহনপুর থেকে ঢাকাগামী ট্রেনের বরাদ্ধকৃত টিকিট দেয়াসহ আরো বেশ কিছু দাবি জানাবেন।
রেলমন্ত্রী সফরসঙ্গী হিসেবে রেলসচিব, রেলের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত থাকবেন বলে জানা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!