• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত। বুধবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

চাঁপাইনবাবগঞ্জে ফেন্সিডিল সহ ২জনকে আটক করেছে ডিবি পুলিশ

Reporter Name / ১৬৯ Time View
Update : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ফেন্সিডিলসহ ২জনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (২১ এপ্রিল) বিকেল সোয়া ৩টায় সদর উপজেলার শিল্পকলা একাডেমীর সামনের সড়ক হতে ৮১ বোতল ফেন্সিডিলসহ তাদের আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ীরা হল-শিবগঞ্জ উপজেলার নামো চাকপাড়া গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে মোঃ পারভেজ হাসান জুয়েল (২৪) ও একই গ্রামের মোঃ সুখন আলীর ছেলে মোঃ মাসুদ রানা (৩২)।

জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের ওসি আলহাজ্ব বাবুল উদ্দিন সরদার বৃহস্পতিবার জানান, এস আই আসগর আলীর নেতৃত্বে এসআই আরিফসহ সঙ্গীয় ফোর্স দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে বুধবার বিকেলে শিল্পকলা একাডেমী সড়কে টোল ঘর এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেলে বিশেষ কায়দায় ফেনসিডিল পাচারকালে জুয়েল ও মাসুদকে আটক করা হয়।

এ সময় তাদের মোটরসাইকেলটি তল্লাসি করে ইঞ্জিন ও সীটেরনীচে থেকে ৮১ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। তাদেরকে আসামী করে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মদাক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!