• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন নিয়ে আলোচনা ও সহযোগিতা কামনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত।

স্মারকলিপি প্রদানে শাখাসমুহকে যা অবশ্যই করণীয়

Reporter Name / ২৫৮ Time View
Update : শনিবার, ৩ এপ্রিল, ২০২১

*জাতীয় গণমাধ্যম সপ্তাহের (১-৭মে) রাষ্ট্রীয় স্বীকৃতির দাবিতে আগামি ৫ এপ্রিল সোমবার সকাল ১০টা- বিকাল ৩ ঘটিকার মধ্যে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি পাঠাতে হবে।

*জেলা পর্যায়ে ডিসি/ অনুপস্থিতিতে অতিরিক্ত জেলা প্রশাসক/জেলা তথ্য অফিসার এবং উপজেলায় নির্বাহী অফিসারের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট পাঠাতে হবে।

*লিগ্যাল সাইজ কাগজে দু’কপি প্রিন্ট করে স্থানীয় শাখাসমুহের সভাপতি/সম্পাদক /সাংগঠনিক সম্পাদক স্বাক্ষরিত স্মারকলিপি জমা দিয়ে এক কপি রিসিভ করিয়ে তা দ্রুত কেন্দ্রে ইমেইলে/ম্যাসেঞ্জারে পাঠাতে হবে।

* কমিটির স্বল্প সংখ্যক সদস্যদের অংশগ্রহনে স্মারকলিপি প্রদানকালে মহামারী করোনার কথা চিন্তা করে ফটোসেশনে গাদাগাদি থেকে বিরত থাকুন। স্মারকলিপির ভিডিও/ছবি এবং সংবাদ দ্রুত স্থানীয় সকল মিডিয়াকে নিশ্চিতসহ কেন্দ্রকে পাঠাতে হবে। স্মারকলিপি পাঠানোকালে সংশ্লিষ্ট ডিসি/ইউএনও’র সাক্ষাতকার ভিডিওধারণ করা যেতে পারে।

* কেন্দ্রীয় কমিটির সদস্যবৃন্দ নিজনিজ এলাকা ছাড়াও দায়িত্বপ্রাপ্ত এলাকাসমুহের নেতৃবৃন্দের সাথে যোগাযোগ সমন্বয় করবেন এবং জেলার নেতৃবৃন্দ তার আওতাধীন উপজেলাসমুহ থেকে স্মারকলিপি পাঠাতে নিশ্চিতে কাজ করবেন। মনে রাখতে হবে বেশিরভাগ সংখ্যক এলাকা থেকে দাবিটি তুলতে হবে। গণমাধ্যম সপ্তাহটি উদযাপনে জনমত সৃষ্টিতে পত্রিকাসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেশি বেশি প্রচার করতে হবে।

* বিএমএসএফ এবং সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির সকল শাখার জন্য স্মারকলিপি পাঠাতে বাধ্যতামূলক।

* যেকোন সাংবাদিক সংগঠন এবং যেকোন মিডিয়া স্মারকলিপি পাঠাতে পারেন।

* আগামি ১-৭ মে দেশে ৫ম বারের মত জাতীয় গণমাধ্যম সপ্তাহ ২০২১ উদযাপিত হবে ইনশাল্লাহ।

বি:দ্র: যে সকল শাখায় এখনো স্মারকলিপির কপি পৌঁছেনি তারা এই পোষ্টের নীচে কমেন্টস করে ইমেইল ঠিকানা দিতে পারেন।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের সাথে থাকার জন্য আপনাকে স্বাগত।

আন্তরিক ধন্যবাদসহ

আহমেদ আবু জাফর
সাধারণ সম্পাদক
বিএমএসএফ
কেন্দ্রীয় কমিটি
০১৭১২৩০৬৫০১।
২ এপ্রিল ২০২১খ্রী:।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!