• রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত। বুধবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বংশালে পুলিশের সহায়তায় দুই বছরের শিশু রাশিদাকে ফিরে পেল অসহায় মা

Reporter Name / ১৩৯ Time View
Update : রবিবার, ২ মে, ২০২১

বংশালে পুলিশের সহায়তায় দুই বছরের শিশু রাশিদাকে ফিরে পেল অসহায় মা

মোঃরফিকুল ইসলাম মিঠু|| রাজধানীর বংশাল থানা এলাকায় হারিয়ে যাওয়া দুই বছরের শিশু রাশিদা আক্তারকে (২) উদ্ধার করে অসহায় মায়ের কাছে ফিরিয়ে দিল ঢকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বংশাল থানা পুলিশ। গ্রেফতার করা হয়েছে অপহরণের সাথে জড়িত নীলা বেগমকে।

বংশাল থানার অফিসার ইনচার্জ মোঃ শাহীন ফকির-বিপিএম জানান, মোহাম্মদপুরের জনৈকা সুমা রাস্তায় ভাঙারি জিনিস ও কাগজ কুড়িয়ে জীবিকা নির্বাহ করতো। গত ২৫ এপ্রিল, ২০২১ বেলা ১১.৩০টার দিকে দুই বছরের সন্তান রাশিদাকে নিয়ে বাসা থেকে বেরিয়ে কাগজ ও ভাঙ্গারী কুড়ানোর জন্য বংশালে যান তিনি। বিকেল ৪.৩০টার দিকে পুরাতন বংশাল রোডের মাথায় মেয়েকে বসিয়ে রেখে কাগজ সংগ্রহ করছিলেন সুমা। কিছুক্ষণ পরে দেখতে পান তার মেয়ে আর সেখানে নেই। মেয়েকে আশে পাশে খোঁজাখুজি করে না পেয়ে বংশাল থানায় একটি নিখোঁজ জিডি করেন। ওই জিডির পরিপ্রেক্ষিতে শিশু রাশিদাকে খুঁজে পেতে চার সদস্যের টিম গঠন করে ডিএমপির লালবাগ বিভাগ। তদন্তে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে দুজনকে শনাক্ত করা হয়। বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ করে শনিবার (১ মে, ২০২১) রাত ৮.৩০টায় কেরানীগঞ্জ মডেল থানার কদমতলী শহিদনগর এলাকার গ্রেফতারকৃত নীলা বেগমের ভাড়াটিয়া বাসা হতে ভিকটিমকে মারধরের কারনে চেহারা বিকৃত ও অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। এসময় অপহরণকারী নীলা বেগমকে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, গ্রেফতারকৃত নীলা বেগম ও অপর একজন পরস্পরের যোগসাজশে শিশুটিকে চকলেট খাইয়ে কৌশলে অপহরণ করে নিয়ে যায়। ভিক্ষাবৃত্তির উদ্দেশ্যে ভিকটিম রাশিদা আক্তারকে অপহরনের পর মারধর করে চেহারা বিকৃত করা হয়। ভিকটিমের শারীরিক অবস্থা খারাপ হওয়ায় পুলিশের সহায়তায় তাকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা প্রদান করা হয়েছে।

এসংক্রান্তে ভিকটিমের মা মোসাঃ সুমা বেগমের অভিযোগের ভিত্তিতে বংশাল থানায় মামলা রুজু হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!