• রবিবার, ১২ মে ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত। বুধবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। আজ বুধবার নাচোল উপজেলা পরিষদের নির্বাচন, চেয়ারম্যান পদে-২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। কোটালীপাড়া বজ্রপাতে ব্যাপক ক্ষতিগ্রস্ত গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার!

শিবগঞ্জে র‌্যাবের দুটি অভিযানে ভারতীয় সিগারেট ও ফেনসিডিলসহ আটক-৩

Reporter Name / ১৬১ Time View
Update : রবিবার, ২৩ মে, ২০২১

শিবগঞ্জ(চাঁপাইনবাবগঞ্জ)সংবাদদাতাঃর‌্যাবের অভিযানে শিবগঞ্জে ভারতীয় সিগারেট সহ ২জনকে আটক হয়েছে।আটককৃত ব্যক্তি হলো উপজেলার চককীর্তি ইউনিয়নের পূর্ব রানীবাড়ি চাঁদপুর গ্রামের বেলাল উদ্দিনের ছেলেপলাশ(২৪) ও একই গ্রামের মোকবুল হোসেনের ছেলে দবির হোসেন(২৫)।র্যাব ৫এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে গোপন সংবাদের ভিত্তিতে ভোরে উপজেলার চককীর্ত্তি ইউনিয়নের পূর্ব রানীবাড়ী চাঁদপুর গ্রামে অভিযান চালিয়ে ১ লাখ ৯৫ হাজার পিস সিগারেটসহ তাদের আটক করা হয়।

রবিবার সকালে র্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে চককীর্ত্তি ইউনিয়নের পূর্ব রানীবাড়ী চাঁদপুর গ্রামে অভিযান চালিয়ে ১ লাখ ৯৫ হাজার পিস সিগারেটসহ তাদের হাতেনাতে আটক করা হয়।অন্যদিকে

র‌্যাবের অভিযানে শিবগঞ্জ উপজেলার কানসাট থেকে ফেনসিডিলসহ একজনকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল। রবিবার সকাল প্রায় সাড়ে ৬টার দিকে উপজেলার কানসাট ইউনিয়নের বাঘিতলা মোড়ে চেকপোস্ট বসিয়ে অভিযানকালে তাকে ১৮৩ বোতল ফেনসিডিলসহ হাতেনাতে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ও ইউনিয়নের খোশালপাড়ার মোঃ সেলিম রেজার ছেলে মোঃ সোহেল রানা (২৮)।

রবিবার সকালে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, ভিত্তিতে জানতে পেরে ১টি পিকআপ ভ্যানে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে একজন ব্যক্তি রহনপুর থেকে কানসাট বাজারের দিকে আসিতেছে। ওই সংবাদের ভিত্তিতে র্যাবের অপারেশন দল দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে চেকপোষ্ট পরিচালান করে এবং তাকে ১৮৩ বোতল ফেনসিডিলসহ হাতেনাতে আটক করা হয়। দুটি ঘটনায় শিবগঞ্জ থানায় পৃথক দুুুটি মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!