• রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
শিরোনাম
রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন নিয়ে আলোচনা ও সহযোগিতা কামনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত।

গোমস্তাপুরে লকডাউনে মানা হচ্ছে না বিধিনিষেধ

Reporter Name / ৩০৭ Time View
Update : বুধবার, ৯ জুন, ২০২১

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে জেলা প্রশাসকের দেয়া লকডাউনের বিধিনিষেধ না মেনে লকডাউন পালিত হচ্ছে।আজ বুধবার( ০৯ জুন )সকালে সরেজমিনে ঘুরে লক্ষ্য করা গেছে উপজেলার রহনপুর কলেজ মোড়,খোয়ার মোড়,পুরাতন বাজার,স্টেশন বাজারের মার্কেটগুলোতে স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না।ভ্যান, রিক্সা ও অটো গাড়িতে স্বাস্থ্য বিধি না মেনে অধিক যাত্রী নিয়ে চলাচল করছে। খাবার হোটেলগুলোতে গভীর রাত পর্যন্ত খোলা রেখে গ্ৰাহকদের বসে খাবার খাওয়াচ্ছে।গাড়ির চালক ও যাত্রীদের অনেকেই মাক্স না পড়ে চলাফেরা করছে। রাস্তার পথচারীরা মাস্ক ছাড়া নির্বিচারে চলাফেরা করছে।

লকডাউনে স্বাস্থ্যবিধি কেমন মানা হচ্ছে বিষয়টি নিয়ে কথা বলতে গেলে নূর হোসেন বলেন,লকডাউনে বিধিনিষেধ উপেক্ষা করে গাড়ীতে বেশী যাত্রী নিয়ে গাঁদাগাদী করে চলাফেরা করেছে সাধারণ মানুষ।তাও আবার অনেকেই মুখে মাস্ক না পড়ে চলাফেরা করছে।এ ব্যাপারে স্থানীয় প্রশাসনের ভূমিকা আরো কঠোর হওয়া প্রয়োজন।তা না হলে উপজেলাবাসী করোনা ভাইরাসে অনেক ঝুঁকিপূর্ণ হয়ে দাঁড়াবে।

এদিকে সচেতন মহলের দাবি, গোমস্তাপুরে করোনা ভাইরাসের প্রকোপ দিন-দিন বৃদ্ধি পাওয়ায় জেলা প্রশাসকদের দেয়া লকডাউনের বিধি নিষেধগুলো না মেনে চলাচল করছে। এতে করে উপজেলাবাসী হুমকির সম্মুখীন হয়ে দাঁড়াচ্ছে।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক তৃতীয় দফায় বিশেষ লকডাউন উঠিয়ে ১১দফা বিধিনিষেধ আরোপ করে ১৬ জুন পর্যন্ত লকডাউন ঘোষণা করে ।ভ্যান, রিক্সায় একজন যাত্রী, অটো গাড়িতে দু’জন যাত্রী ও আন্তঃজেলা বাসে অর্ধেক যাত্রী নিয়ে চলতে পারবে।এবং দোকানপাটে স্বাস্থ্যবিধি মেনে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত খোলা রাখতে পারবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!