• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত। বুধবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখা

Reporter Name / ৭২৩ Time View
Update : সোমবার, ২৮ জুন, ২০২১

নিজস্ব প্রতিবেদক :

চাঁপাইনবাবগঞ্জে গত ১২/০৬/২০২১
তারিখে অনলাইন নিউজ পোর্টাল ভোরের চাঁপাই ও দৈনিক চাঁপাই কন্ঠে“ এক ডিআইজির ভাইয়ের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা ” এই শিরোনামে আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশিত হয়েছে। উক্ত সংবাদটি আমার দৃষ্টি গোচর হয়। সংবাদে যা বলা হয়েছে তা আদৌ সত্য নয়। উক্ত সংবাদটি সম্পূর্ন মিথ্যা, বানোয়াট, মনগড়া, কল্পনা প্রসুত ও ভিত্তিহীন। আমি এই মিথ্যা সংবাদিটির তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি। সংবাদে উল্লেখ আছে ২০হাজার টাকা ছিনতাই ও ১লক্ষ টাকা চাঁদা দাবী, ইট ও ট্রাক্টর ফেরত না দেওয়া ও প্রান নাশের হুমকি প্রদান একথা গুলো আদৌ সত্য নয়। একটি প্রভাবশালী কুচক্রীমহল আমার ও আমার পরিবারের সম্মান নষ্ট করার জন্য এসব রটনা ও এলাকায় আমার ভাবমূর্তি নষ্ট করার জন্য হীন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আমার ও আমার ছোট ভাই ডিআইজির
ভাবমূর্তি নষ্ঠ করার জন্য কুচক্রীমহল ষড়যন্ত্র করে ডিআইজির পদবী ব্যবহার করেছে। আমি এলাকায় সবসময় সমাজসেবা উন্নয়নমূলক কর্মকান্ডসহ বিভিন্ন ভালো কজের সাথে লিপ্ত থাকি। সমাজে শান্তি শৃংঙ্খলা বজায় রাখার চেষ্টা করি। অতীতে আমার নামে কোন ধরনের বদনাম ছিলো না বা বর্তমানেও নাই। তবে একটি কুচক্রীমহল গোমস্তাপুর উপজেলার রাঙ্গামাটি এলাকার জিবেক ইট ভাটার মালিক মামুন সাংবাদিককে মিথ্যা তথ্য দিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশন করিয়েছে। এতে আমার ও আমার পরিকবারের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। আমি এই মিথ্যা সংবাদটির তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি। আমার জানামতে সমসপুর গ্রামের আব্দুল মালেক ও হাজীডাঙ্গা টিবিএম কলেজের অধ্যক্ষ আক্তার বারীর নিকট থেকে প্রতারক জিবেক ভাটার মালিক মামুন ২২হাজার ইট দেওয়ার নাম করে ২৮/০৯/২০১৮সালে ১লক্ষ ১৪হাজার টাকা নেই। অদ্যবধী প্রতারক মামুন বিভিন্ন টালবাহানা করে ইটও দেইনি।এমনকি তাদেরকে টাকা ফেরত দেইনি। পক্ষান্তরে তাদেরকে হুমকি ধামকি প্রদান করেন। ওই ঘটনায় ভূক্তভূগীরা গত ১৭/০৬/২০২১ইং তারিখে গোমস্তাপুর থানায় একটি এজাহার দাখিল করেছেন মামুনসহ কয়েকজনকে বিবাদি করে। এই ঘটনাকে ধামাচাপা দেওয়ার জন্য আমাকে ও আমার ছোট ভাই ডিআইজিকে জড়িয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করিয়েছেন প্রতারক মামুন। এতে ক্ষান্ত হয়নি সে জনৈক জোহরুল ইসলামকে বাদী করে আমাকে বিবাদি করে মিথ্যা মামলা করেছেন চাঁপাইনবাবগঞ্জ কোর্টে। জিবেক ইটভাটার মালিক মামুন এভাবে ইট দেওয়ার নাম করে বিভিন্ন ব্যক্তির কাছে টাকা নিয়ে রেখেছেন। তারা ইট অথবা টাকা চাইতে গেলে হুমকি ধামকি প্রদান করে সেই সাথে মিথ্যা মামলা দিয়ে ফাসিয়ে দেওয়ার হুমকি দেই। মামুন প্রভাবশালি হওয়ায় ভুক্তোভূগিরা তার বিরুদ্দে কোন ব্যবস্থা নিতে পারছেনা।
আমি মিথ্যা সংবাদটির তীব্র প্রতিবাদ জানাচ্ছি সেই সাথে ঘটনাটি তদন্ত করে প্রতারক মামুনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।

মোঃ আবুল হোসন
সাং-ফুরসেদপুর
নাচোল,চাঁপাইনবাবগঞ্জ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!