• সোমবার, ২০ মে ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন নিয়ে আলোচনা ও সহযোগিতা কামনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত।

গোমস্তাপুরে সড়কে ডাকাতির অভিযোগে আটক-২

Shadesh Mahato / ৩৪৬ Time View
Update : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১

নিজস্ব প্রতিবেদক, গোমস্তাপুর : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে সড়কে ডাকাতি করার সময় দু’জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। বৃহস্পতিবার সকালে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের নরশিয়া-জামবাড়িয়া সড়কে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার ভোরে এক ভ্যানচালককে গাছের সাথে বেঁধে তার ভ্যানটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করার সময় তার আত্নচিৎকারে স্থানীয়রা ছুটে এসে তাদেরকে ধরে ফেলে। পরে তাদের গণপিটুনি দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আটককৃতরা হল-শিবগঞ্জ উপজেলার মুসলিমপুর গ্রামের মৃত সাজাহান আলীর ছেলে শরিফুল( ১৯) ও একই উপজেলার রাঘবপুর গ্রামের মৃত লাইস উদ্দিনের ছেলে তরিকুল (৩০)।
এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার দাস জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আটককৃতদের শুক্রবার জেলহাজতে পাঠানো হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!