• শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত। বুধবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ

Reporter Name / ৫০৮ Time View
Update : মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১

গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগ

 

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ )প্রতিনিধিঃ

 

গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স নাজমা খাতুন এর বিরুদ্ধে রোগীর সাথে অশালীন আচরণের অভিযোগ পাওয়া গেছে । প্রতিকার চেয়ে গোমস্তাপুর উপজেলার আলীনগর ইউনিয়নের মক্রমপুর গ্রামের আখের আলী চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন এর নিকট লিখিত অভিযোগ করেছেন সোমবার। সেই লিখিত অভিযোগ থেকে জানা যায়, মক্রমপুর বাজার মোড়ে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের মারামারি হয়। তারপর তাদের আত্মীয়-স্বজন গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তারপর নার্স নাজমা খাতুন আমার বেডে এসে কী ঘটনা হয়েছে জানতে চাইলে আমি কোন কিছুর উত্তর না দিলে, তখন নার্স নাজমা আমার সাথে দুর্ব্যবহার করে “তোকে চিকিৎসাকা কে করে দেখব”বলে শাসাই।

 

পরবর্তীতে আমি জানতে পারি যারা আমাকে মেরে আহত করেছে তারা নার্স নাজমা খাতুন এর আত্নীয় হয়। তারপর আমি উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হই। চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরে আসি। তারপর সিভিল সার্জনের কাছে অভিযোগ করি। এ বিষয়ে নার্স নাজমা খাতুন এর সাথে যোগাযোগ করা হলে ,তিনি বলেন আমি শুধু ঘটনাটি কি হয়েছে , তার কাছে জানতে চেয়েছিলাম। শুধু এটুকুই ঘটনা , কিন্তু কি কারণে কার প্ররোচনায় সিভিল সার্জনের নিকট লিখিত অভিযোগ করেছে। অভিযোগ পত্রের বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাসুদ হোসেন এর নিকট জানতে চাওয়া হলে তিনি বলেন বিষয়টি তদন্ত করে সিভিল সার্জন অফিসে জমা দেওয়া হবে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!