• রবিবার, ১২ মে ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম
নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত। বুধবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। আজ বুধবার নাচোল উপজেলা পরিষদের নির্বাচন, চেয়ারম্যান পদে-২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। কোটালীপাড়া বজ্রপাতে ব্যাপক ক্ষতিগ্রস্ত গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার!

নাচোল থানার নবাগত অফিসার ইনচার্জ মিন্টু রহমানের সাথে সাংবাদিকদের মতবিনিময়

Reporter Name / ২৪৯ Time View
Update : মঙ্গলবার, ১ ফেব্রুয়ারী, ২০২২

অলিউল হক ডলার,নাচোলঃ
চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানার নবাগত অফিসার ইনচার্জ মিন্টু রহমানের সাথে নাচোল প্রেসক্লাবের সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় অফিসার ইনচার্জ এর কার্যালয় নবাগত ওসি মিন্টু রহমানের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নাচোল প্রেস ক্লাবের উপদেষ্টা আবু তাহের খোকন (দৈনিক সানশাইন ও উত্তরা প্রতিদিনের শেয়ার পার্টনার ও নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ) নাচোল প্রেসক্লাবের সভাপতি অলিউল হক ডলার ( দৈনিক ভোরের ডাক , দৈনিক সানশাইন ও উত্তরা প্রতিদিন) সহ-সভাপতি মনিরুল ইসলাম ( দৈনিক আমার সংবাদ ও উপচার ) সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আব্দুস সামাদ (দৈনিক প্রতিদিনের চিত্র ), সহ সম্পাদক মোঃ নাসিম( দৈনিক সকালের সময় ) অর্থ সম্পাদক হাবিবুল্লাহ সিপন (দৈনিক মাতৃজগত ও নাচোল নিউজের সম্পাদক) , নির্বাহী সদস্য জাকিরুল হাসান পলাশ(দৈনিক জনতা ও বাংলাদেশ ক্রাইম বাংলাদেশ) জাহাঙ্গীর আলম বাবু (দৈনিক মাতৃজগত), আবু সুফিয়ান (দৈনিক বর্তমান দিন ও আমাদের রাজশাহী) ও শফিকুল ইসলাম (সাপ্তাহিক ভোলাহাট সংবাদ)।
মতবিনিময় সভায় ওসি মিন্টু রহমান বলেন করোনা ভাইরাস , ইভটিজিং, মাদক ও সন্ত্রাস প্রতিরোধে ভূমিকা রাখবেন। এই সমস্ত কার্যক্রম বাস্তবায়নে তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। নাচোল উপজেলার উন্নয়নে তিনি সহায়ক ভূমিকা পালন করবেন। তিনি আরো জানান, বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামেরা স্থাপন করবেন। চুরি-ডাকাতি-ছিনতাই রোধে এই সিসি ক্যামেরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। উপজেলা পরিষদ উপজেলা প্রশাসন ,পৌর প্রশাসনের সাথে উন্নয়নের সহায়ক ভূমিকা পালন করবে। সাংবাদিকরা জাতির বিবেক। আমার বিশ্বাস সাংবাদিকরা ভালো কাজে আমাকে সহযোগিতা করবেন। আগামী দিনে সাংবাদিক ও পুলিশ আলোকিত নাচোল গড়তে এক হয়ে কাজ করতে চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!