• রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম
রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন নিয়ে আলোচনা ও সহযোগিতা কামনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত।

প্রায় দেড় মাস পর দেশে এলো প্রবাসী রুহিতের লাশ

Reporter Name / ৫৩৮ Time View
Update : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২

প্রায় দেড় মাস পর দেশে এলো প্রবাসী রুহিতের লাশ

কাউনিয়া প্রতিনিধিঃ

সাধারণ ঘরে জন্ম রুহিত হাছান বাবু (২৯) এর। বাড়ি কাউনিয়া উপজেলার শ্রমিক অধ্যুষিত হারাগাছ পৌরসভার মায়া বাজার হাজী পাড়া গ্রামের মোঃ দুলাল মিয়ার একমাত্র ছেলে। পরিবারের আর্থিক স্বচ্ছলতা আনতে রহিদ হাসান বাবু প্রায় সাত বছর আগে দক্ষিণ কোরিয়াতে যান। সেখানে সে চাকরি শুরু করেন।

চলতি বছরের ১ জানুয়ারি গ্রামের বাড়িতে খবর আসে রুহিত হাছান বাবু মারা গেছে। দীর্ঘ এক মাস ১৯ দিন পর গত শনিবার রাতে হযরত শাহ জালাল (র.) আন্তর্জাতিক বিমান বন্দরে তার লাশ নিয়ে আসা হয়। পরে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

গতকাল রবিবার দুপুরে হারাগাছ মায়া বাজার কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জানাযা নামাজ শেষে পারিবারিক কবর স্থানে রুহিত হাছান বাবু মরদেহ দাফন করা হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, মোটা অংকের ঋণ করে রুহিত হাছান বাবু প্রায় ৭ বছর আগে দক্ষিণ কুরিয়ায় সংসারে স্বচ্ছলতা আনতে পারি জমায়। প্রথম দিকে ভিসা জটিলতা সমস্যায় পরে। কিছু দিন পরে টাকা পাঠিয়ে ঋণ মুক্ত হয়। যখন সুখের মুখ দেখতে শুরু করে গোটা পরিবার তেমনি সময়ে চলে আসলো দুঃসংবাদ। দক্ষিণ কুরিয়ার ইপিএস বাংলা কমিউনিটি ইন কুরিয়া থেকে জানানো হয় অসুস্থ রুহিতকে কুরিয়ার সুয়ন শহরের আজউ ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরপর ১ জানুয়ারি আসে মৃত্যুর খবর। রুহিত হাসানের মৃত্যুর খবরে দিশেহারা হয়ে পরে পরিবারের লোকজন।

বিদেশ থেকে রবিতে লাশ আনতে সৃষ্টি হয় জটিলতা। পরিবারের পক্ষ থেকে সরকারের কাছে রুহিতের লাশ দেশে আনার জন্য আবেদন করা হয়।

সরকার কুরিয়ায় নিয়োজিত রাষ্ট্রদূতের মাধ্যমে ১ মাস ১৯ দিন পর দেশে নিয়ে আসে রুহিতের লাশ। এদিকে রোহিতের লাশ বাড়িতে আসার পর পরিবারের লোকজন সহ গ্রামের লোকজন কান্নায় ভেঙে পড়েন। ছেলেটির অকাল মৃত্যুতে তার পরিবারসহ গ্রামবাসী শোকাহত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!