• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
শিরোনাম
নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত। বুধবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। আজ বুধবার নাচোল উপজেলা পরিষদের নির্বাচন, চেয়ারম্যান পদে-২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। কোটালীপাড়া বজ্রপাতে ব্যাপক ক্ষতিগ্রস্ত গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু

বাংলাদেশ ক্রীড়া সংস্থা ভেনিসের সম্পাদক দেশ গমন উপলক্ষে সভা অনুষ্ঠিত

Reporter Name / ৪০০ Time View
Update : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২

বাংলাদেশ ক্রীড়া সংস্থা ভেনিসের সম্পাদক দেশ গমন উপলক্ষে সভা অনুষ্ঠিত

কামরুন নাহার মুন্নি, ইতালি প্রতিনিধি

বাংলাদেশ ক্রীড়া সংস্থা ভেনিসের সাধারণ সম্পাদক সজীব মিয়া দেশে গমন উপলক্ষে সভা অনুষ্ঠিত। রবিবার স্থানীয় একটি রেস্টুরেন্টে বাংলাদেশ ক্রীড়া সংস্থা ভেনিসের সভাপতি সোলেমান হোসাইন এর সভাপতিত্বে যুগ্ম সম্পাদক নাজমুল হোসেন এর পরিচালনায় সভায় ২০২২ সালে বাংলাদেশ ক্রীড়া সংস্থা ভেনিসের আয়োজনে ফুটবল ক্রিকেট ও ব্যাডমিণ্টন টুর্নামেন্ট পরিচালনা করার জন্য উপস্থিত সকলের মতামত নেওয়া হয়। সাধারণ সম্পাদক দেশে গমন করবেন তাই ভারপ্রাপ্ত সাধরণ সম্পাদকের দায়িত্ব নাজমুল হোসেন কে প্রদান করা হয়। আগামীতে রমাদান ও ঈদের শেষেই প্রথমে ক্রিকেট ও ব্যাডমিন্টন টুর্নামেন্ট করার জন্য খুব শিগ্রই একটি সাধারণ সভা আহ্বান করে সকলের পরামর্শক্রমে টুর্নামেন্টের যাবতীয় কার্যক্রম সুষ্টভাবে সম্পন্ন করার জন্য দায়িত্ব বন্টন করে দেওয়া হবে বলে জানান সমিতির সভাপতি সোলেমান হোসাইন।
পরিশেষে সাধারণ সম্পাদক সজীব মিয়ার দেশে গমনে উপলক্ষে থাকে ফুলেল শুভেচ্ছা জানান ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ। এই সময় উপস্থিত ছিলেন ক্রীড়া সংস্থার সহ সভাপতি সবুজ সারওয়ার ,সহ সভাপতি সুমন সরকার , সাংগঠনিক সম্পাদক নূর আলম,ক্রীড়া সম্পাদক মাহবুব খান ,তৌফিক আহমেদ ,আব্দুর রহিম ,মুসলিম আহমেদ ,সুহেল আহমেদ ,মোশারফ হোসেন প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!