• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
শিরোনাম
ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান

আহত সাংবাদিক ডলারের হাতে প্রধানমন্ত্রী অনুদানের চেক তুলে দিলেন এমপি জিয়াউর রহমান।

Reporter Name / ৫৯ Time View
Update : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪

গোমস্তাপুর প্রতিনিধিঃ
চাঁপাইনবাবগঞ্জের নাচোল প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ভোরের ডাক ও সানশাইনের নাচোল প্রতিনিধি অলিউল হক ডলারের হাতে প্রধানমন্ত্রীর অনুদানের ১লক্ষ টাকার চেক তুলেন দিলেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য মুহাঃ জিয়াউর রহমান।

গত শুক্রবার সাংবাদিক কল্যাণ তহবিলের ইফতার শেষে উৎসব কমিউনিটি সেন্টারে মাননীয় প্রধানমন্ত্রীর অনুদানের এক লক্ষ টাকার চেক দুর্ঘটনায় আহত নাচোল প্রেসক্লাবের সভাপতি ও সাংবাদিক কল্যাণ তহবিলের সাবেক সাধারণ সম্পাদক অলিউল হক ডলারের হাতে তুলে দেন।

চেক প্রদানকালে উপস্থিত ছিলেন রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান, সাংবাদিক কল্যান তহবিলের সভাপতি আসাদুল্লাহ আহম্মেদ, সহসভাপতি বিএম রুবেল আহম্মেদ,সাধারণ সম্পাদক শাকিল রেজাসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।
সাংবাদিক অলিউল হক ডলার বলেন,চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের এমপি মুহাঃ জিয়াউর রহমান একজন মানবিক এমপি। তিনি এই আসনের উন্নয়ন ও মানুষের দুঃখ দুর্দশা লাঘবের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। এরই ধরাবাহিকতায় আমার এই দুঃসময়ে তিনি পাশে দাঁড়িয়েছেন। আমার ও আমার পরিবারের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও এমপি জিয়াউর রহমানের প্রতি চিরকৃতজ্ঞ। আমি উভয়ের মঙ্গল কামনা করছি।
উল্লেখ্য, গত ১জানুয়ারী/২৪ সাংবাদিক ডলার নাচোল হাসপাতাল মসজিদে জোহরের নামাজ পড়তে যাওয়ার সময় নাচোল হাসপাতালের ইউএইচএ মাইক্রো সাংবাদিক ডলারকে হাসপাতাল ক্যাম্পাসে ডান সাইড থেকে ধাক্কা দিলে তার ডান পা ভেঙে গুরতর জখম হন। পরে রাজশাহীর একটি বেসরকারী হাসপাতালে তার পায়ের অপারেশন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!