• শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:১১ অপরাহ্ন
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত। বুধবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সাংবাদিক মাহবুব উল ইসলাম আলমগীরর ১০ম তম মৃত্যু বার্ষিকী পালিত

Reporter Name / ৪৭৮ Time View
Update : শনিবার, ৯ এপ্রিল, ২০২২

সাংবাদিক মাহবুব উল ইসলাম আলমগীরর ১০ম তম মৃত্যু বার্ষিকী পালিত

 

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ

নওগাঁর বদলগাছীর প্রয়াত বিশিষ্ট সাংবাদিক, শিক্ষক ও রাজনীতিবিদ মাহবুব উল ইসলাম আলমগীরর ১০ম, তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। তিনি বদলগাছী প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। বিশিষ্ট এই সাংবাদিক জাতীয় দৈনিক সংবাদ ও রাজশাহীর সোনালী সংবাদসহ সামাজিক বিভিন কর্মকান্ড কর্মরত ছিলন। তিনি উপজলার বেগুণজোয়ার উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।
৮ এপ্রিল (শুক্রবার) মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে বিকেল সাড়ে ৪ টায় উপজেলার কাদিবাড়ি গ্রামে তাঁর নিজ বাসভবনে স্মরণ সভা, আলাচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। তাঁর ১০ম মৃত্যু বার্ষিকী বিভিন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়।
মরহুমের পারিবারিক উদ্যোগে স্মরণ সভায় বদলগাছী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সানজাদ রয়েল সাগরের সঞ্চালনায় সভাপতিত্ব করেন বদলগাছী প্রেস ক্লাবের সভাপতি মোঃ আবু সাঈদ।
এতে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন নওগাঁ জেলা প্রেস ক্লাবের সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক মোঃ কায়েস উদ্দীন।
বিশেষ অতিথি হিসেব উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শহিদুল ইসলাম, নওগাঁ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শফিক ছোটন (যমুনা টিভি) ,আমার বার্তাথর জেলা প্রতিনিধি মাঃ রাসেল রানা, বদলগাছী প্রেসক্লাবের সহ-সভাপতি সহিদুল ইসলাম (ভোরের কাগজ), সাংবাদিক সংস্থা বদলগাছীথর সহ-সভাপতি এনামুল হক এনাম, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, প্রথম আলোর জয়পুরহাট জেলা প্রতিনিধি রবিউল ইসলাম রুবেল ও আজকের পত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধি সিয়াম ও বদলগাছী প্রতিনিধি সৈকত সোবহান প্রমুখ। আরও উপস্থিত ছিলেন বদলগাছী উপজেলার বিভিন জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় কর্মরত সাংবাদিকবৃন্দ।
অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলার সরকারি-বেসরকারি অফিসার কর্মকর্তা-কর্মচারীরা, স্কুল-কলেজের শিক্ষক, রাজনীতিবিদসহ এলাকার শত শত গণ্যমান্য ব্যক্তিবর্গ।
স্মরণ সভায় বক্তারা বলেন, সাংবাদিক মাহবুব উল ইসলাম আলমগীর শুধু সাংবাদিক ছিলেন না তিনি একাধারে শিক্ষক, রাজনীতিবিদ ও সমাজ সেবক ছিলেন। তিনি ছিলেন বদলগাছী সকল সাংবাদিকের গুরু।
মাহবুব উল ইসলাম আলমগীর ১৯৮১ইং সাল প্রথম সাংবাদিকতা শুরু করেন। তিনি উপজেলা জাতীয় পার্টির সভাপতিও ছিলেন, ১৯৮৭ ইং সালে তিনি বেগুনজোয়ার উচ বিদ্যালয়ে শিক্ষকতা শুরু করেন।
স্মরণ সভা শেষে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। পরে সকলের মাঝে ইফতারি পরিবেশন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!