• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:১২ অপরাহ্ন
শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ ফুলকুঁড়ি স্কুলে অনুষ্ঠিত হলো আন্তঃশ্রেণী বিতর্ক প্রতিযোগিতা – ২০২৪ নাচোলে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত মহেশপুরে ড্রাগন চাষী মিলনের ২৬শ’ ড্রাগন গাছ কেটে দিয়েছে দুর্বৃত্তরা কোটালীপাড়া জোর পূর্বক ৭০ বিঘা ঘের তৈরি নাচোলে বিশ্ব “মা” দিবস উদযাপন নাচোলে নবনির্বাচিত চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান কে সংবর্ধনা নাচোলে বজ্রপাতে এক যুবকের মৃত্যু গোমস্তাপুরে উপজেলা পরিষদ নির্বাচনে  আশরাফ আলী আলিম নির্বাচিত নাচোল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল কাদের ভাইস চেয়ারম্যান পদে কামাল উদ্দিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে শামীমা ইয়াসমিন বেসরকারিভাবে নির্বাচিত। বুধবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

চাঁপাইনবাবগঞ্জে ৫৩ বিজিবি’র মাছের পোনা অবমুক্তকরণ কর্মসূচী

Reporter Name / ২২২ Time View
Update : মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২

চাঁপাইনবাবগঞ্জে ৫৩ বিজিবি’র মাছের পোনা অবমুক্তকরণ কর্মসূচী

 

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জঃ

‘মাছ চাষে গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্যে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জ ৫৩ বিজিবি ব্যাটালিয়ন এর পক্ষ থেকে মাছের পোনা অবমুক্তকরণ কর্মসূচী পালন করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি ব্যাটালিয়ন সদরস্থ পুকুরে বিভিন্ন জাতের ২১৪৫ টি মৎস্য পোনা অবমুক্ত করা হয়। এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জস্থ ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ নাহিদ হোসেন, উপ-অধিনায়ক মেজর শাহেদ আহমেদসহ বিজিবি’র বিভিন্ন স্তরের কর্মকর্তা, বিভিন্ন পদবীর সৈনিক ও অসামরিক কর্মচারীরা।

 

আরও পড়ুন….

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের হাতে আগ্নেয়াস্ত্রসহ অস্ত্র ব্যবসায়ী আটক

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!