• বুধবার, ০৮ মে ২০২৪, ১০:২১ পূর্বাহ্ন
শিরোনাম
বুধবার নাচোল উপজেলা পরিষদ নির্বাচন, চেয়ারম্যান পদে ২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। আজ বুধবার নাচোল উপজেলা পরিষদের নির্বাচন, চেয়ারম্যান পদে-২জন,ভাইস চেয়ারম্যান পদে-৩জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে-২জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। কোটালীপাড়া বজ্রপাতে ব্যাপক ক্ষতিগ্রস্ত গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায়

গোমস্তাপুরে মতিউর রহমানকে গ্রেফতার ও প্রথম আলোর নিবন্ধন বাতিলের দাবীতে মানববন্ধন

Reporter Name / ২৬৭ Time View
Update : মঙ্গলবার, ৪ এপ্রিল, ২০২৩

গোমস্তাপুর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে প্রথম আলোর সম্পাদক মতিউর রহমানকে গ্রেফতার ও প্রথম আলোর নিবন্ধন বাতিলের দাবীতে মানববন্ধন হয়েছে।

মঙ্গলবার (৪ এপ্রিল) সকাল ১১ টায় উপজেলার রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ গেটের সামনে উক্ত কলেজের সচেতন শিক্ষার্থীবৃন্দের উদ্যোগে এই মানববন্ধনের আয়োজন করা হয়। ঘণ্টাব্যাপী হওয়া এই কর্মসূচিতে বাংলাদেশে ছাত্রলীগ গোমস্তাপুর উপজেলা শাখা ও রহনপুর পৌর শাখা সংহতি প্রকাশ করে বক্তব্য দেন।

মানববন্ধনে বক্তারা বলেন, মহান স্বাধীনতা দিবসে মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশন করে স্বাধীনতা দিবসের কটুক্তি করেছে মতিউর রহমান ও তার প্রথম আলো, তাই মতিউর রহমানকে গ্রেফতার ও প্রথম আলোর নিবন্ধন বাতিল করতে হবে। এবং মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচারের তীব্র নিন্দা প্রতিবাদ জানানো হয়।

স্বাধীনতার মাসে এমন মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশনের তীব্র সমালোচনা করে বক্তরা বলেন, প্রথম আলো একটি শিশুকে ১০ টাকা দিয়ে এমন মিথ্যা ও বানোয়াট খবর পরিবেশন করে স্বাধীনতা বিরোধী অপশক্তির পরিচয় দিয়েছে। অবিলম্বে প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান কে গ্রেফতার ও প্রথম আলোর নিবন্ধন বাতিলের দাবী জানান।

রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজের সচেতন শিক্ষার্থীবৃন্দ আয়োজিত এই মানববন্ধনে বক্তব্য দেন গোমস্তাপুর উপজেলা ছাত্র লীগের সভাপতি শাহরিয়ার জামান আনসারী, রহনপুর পৌর ছাত্র লীগের সভাপতি এনতাজুল হক, রহনপুর ইউসুফ আলী সরকারি কলেজ শাখার যুগ্ন সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, সাধারণ শিক্ষার্থী ইমন (ইমু), মোরশালিন, সিফাত ও ফয়সাল প্রমূখ। এতে কলেজের বিভিন্ন সাধারণ শিক্ষার্থীরা অংশ নেন।

এম.এস.হোসেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!