• শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
ঝিনাইদ সীমান্ত থেকে ৩ কোটি টাকা মূল্যের ৩ পিস স্বর্ণের বারসহ আপন দুই ভাইকে আটক করেছে ৫৮ বিজিবি নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু পুলিশের হাতে গ্রেফতার! গোদাগাড়ীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে দুই ছাত্রের মৃ’ত্যু গোপালগঞ্জে আইনগত সহায়তা দিবস ২০২৪ পালিত নাচোলে জাতীয় আইন গত সহায়তা দিবস-২৪ পালিত গোমস্তাপুরে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় এসির তার চুরির ৩ ঘন্টার মধ্যে চোরকে আটক করে মালামাল উদ্ধার করল পুলিশ চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক শব্দসচেতনতা দিবস পালিত নাচোলে প্রাণিসম্পদ প্রদর্শনী মেলার বরাদ্দের অর্থ লোপাটের অভিযোগ খামারিদের নাচোলে গুণীজন সংবর্ধনা ও শিক্ষার্থীদের মেধাবৃত্তি প্রদান

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

Reporter Name / ৩৫১ Time View
Update : সোমবার, ১২ জুন, ২০২৩

কপোত নবী, চাঁপাইনবাবগঞ্জ :


চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২ জন ব্যক্তি নিহত হয়েছে। নাচোল থানার ওসি মিন্টু রহমান ২ জন নিহত হবার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হচ্ছে, নাচোল উপজেলার ইসলামপুর গ্রামের মৃত আমিনুল ইসলামের ছেলে মজিবর রহমান আব্বাস (৪০) ও একই উপজেলার খোলসীর মৃত কলিমুদ্দীনের ছেলে জিল্লুর রহমান (৮০)।

জানাগেছে, ১২ জুন সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে নাচোল হতে রহনপুর যাবার পথে কসবা ইউনিয়নের চন্দ্রনা পাওয়ার প্লান্টের সামনে রাস্তার উপর দুর্ঘটনা টি ঘটে। পেছন দিক থেকে আসা একটি ট্রাক (রেজি নং- ঝিনাইদহ ট-১১-১২৪৭) একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল আরোহী আব্বাস ছিটকে মাটিতে পড়ে গেলে ট্রাকের চাকা তার উপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই নিহত হন আব্বাস।

আরও পড়ুনঃ- নওগাঁকে আমের রাজধানী বলায় ব্যারিস্টার সুমনকে কড়া প্রতিবাদ চাঁপাইনবাবগঞ্জ বাসীর

অপরদিকে একই দিন সকাল সাড়ে ৭ টার দিকে রহনপুরে রাস্তা পার হবার সময় একটি মোটরসাইকেল ধাক্কা দেয় জিল্লুর রহমান নামে এক বৃদ্ধ কে। রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই বৃদ্ধ জিল্লুর মৃত্যু হয়। নাচোল থানার এসআই মজিবর রহমান ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন।

দুর্ঘটনায় ঘাতক ট্রাক ও মোটরসাইকেল পালিয়ে যায়। এ দুটি ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করে পুলিশ।

এম.এস.হোসেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category




error: Content is protected !!
error: Content is protected !!